নতুন বছর পড়তে না পড়তেই জিওর মেগা ধামাকা। আগের থেকেও ৪০ শতাংশ বেশি দামে বিভিন্ন প্ল্যান লঞ্চ করেছিল জিও। দাম বাড়ালেও গ্রাহকদের কথা মাথায় রেখে জিও নিয়ে এসেছে তাদের একাধিক নতুন পরিষেবা।  নতুন বছরের শুরুতেই গ্রাহকদের কথা চিন্তা করেই বছরের সেরা প্ল্যান নিয়ে এসেছে জিও। 

আরও পড়ুন-শিশুর দাঁত মজবুত করতে ভরসা রাখুন এই খাবারগুলিতে...

বছরের শুরুতেই নতুন ধামাকা নিয়ে হাজির জিও। দেশজুড়ে ওয়াই-ফাই কলিং-এর সুবিধা নিয়ে হাজির এই সংস্থা। যার জন্য গ্রাহককে দিতে হবে না কোনও অতিরিক্ত পয়সা।  জিও-র এই নতুন পরিষেবার নাম ভিও ওয়াই-ফাই।  দেশজুড়ে মোট ১৫০টি স্মার্টফোনে এই সুবিধা পাবেন জিও-র গ্রাহকরা।

আরও পড়ুন-স্টাইল স্টেটমেন্টের নতুন চার্ম, রইল পুরুষদের ফ্যাশন টিপস...

বেশ কিছুদিন আগে এয়ারটেল তাদের ওয়াই-ফাই কলিং সুবিধার কথা ঘোষণা করেছে। ইতিমধ্যে দেশের বেশ কিছু শহরে ভিও ওয়াই-ফাই পরিষেবা শুরু করেছে জিও। তবে এখনও পর্যন্ত আনুষ্ঠানিক ভাবে তা বাজারে আসেনি।  এই সুবিধা পেতে গেলে যে আপনাকে জিওর গ্রাহক হতে হবে তেমন কোনও মানে নেই। যে কোনও ওয়াই-ফাই নেটওয়ার্ক ব্যবহার করেই আপনি এই সুবিধা পেতে পারেন। শুধু ফোনের সুবিধাই নয়, গ্রাহকরা পাবেন ভিডিও কলেরও সুবিধা। দেখে নিন কীভাবে পরিষেবাটি আপনি পেতে পারেন। প্রথমে আপনার ফোনের সেটিংস-এ গিয়ে ওয়াই-ফাই কলিং মেনুতে যাবেন। তারপর ওয়াই-ফাই কলিং অ্যাক্টিভ করবেন। তাহলেই হয়ে যাবে। আগামী ১৬ জানুয়ারির মধ্যে দেশজুড়ে এই পরিষেবা শুরু হতে চলেছে।