জুন মাসেই ভারতে লঞ্চ হয়েছিল 'এলজি ডব্লিউ ১০', 'এলজি ডব্লিউ ৩০', 'এলজি ডব্লিউ ৩০ প্রো'। এর মধ্যে 'এলজি ডব্লিউ ১০', 'এলজি ডব্লিউ৩০' বিক্রি শুরু হলেও পাওয়া যাচ্ছিল না 'এলজি ডব্লিউ ৩০ প্রো'। লঞ্চের প্রায় ৪ মাস পর আজ থেকে বিক্রি শুরু হল' এলজি ডব্লিউ ৩০ প্রো' স্মাটফোনের। তবে এখন পর্যন্ত সব মোবাইলের স্টোরে পাওয়া যাচ্ছে না এই ফোন। শুধুমাত্র অ্যামাজন থেকেই মিলবে এই ফোন। ট্রিপল রিয়ার ক্যামেরা সহ স্ন্যাপড্রাগন ৬৩২ চিপসেট এবং ওয়াটার ড্রপ স্টাইল নচ রয়েছে ফোনটিতে। একঝলকে দেখে নেওয়া যাক 'এলজি ডব্লিউ ৩০ প্রো'-এর দাম ও স্পেসিফিকেশন।

'এলজি ডব্লিউ ৩০ প্রো'-এর দাম

'এলজি ডব্লিউ ৩০ প্রো'স্মার্টফোনটির দাম ১২,৪৯০ টাকা।  মিডনাইট ব্লু এবং মিডনাইট পার্পল এই দুটি রঙে পাওয়া যাবে এই ফোনটি। পুরোনো ফোনের পরিবর্তেও কিনে নিতে পারেন এই স্মাটফোনটি। লঞ্চের মধ্যেও রয়েছে আকর্ষণীয় অফার। যাদের ইয়েস ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ড রয়েছে তারা অতিরিক্ত ১০ শতাংশ ছাড়ও পাবেন। আর দেরি না করে আজই অ্যামাজন থেকেই বুক করে ফেলুন এই ফোন। কম দামে যাকে বলে সাধ্যের মধ্যে সাধপূরণ।

'এলজি ডব্লিউ ৩০ প্রো'-এর স্পেসিফিকেশন


অ্যান্ড্রয়েড পাই অপারেটিং সিস্টেম রয়েছে এই ফোনে, তার সঙ্গে রয়েছে ডুয়াল সিম। ৬.২১ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লেও রয়েছে এই ফোনে। ফোনের ভিতরে থাকছে স্ন্যাপড্রাগন ৬৩২ চিপসেট। আরও রয়েছে ৪জিবি ব়্যাম সহ ৬৪ জিবি স্টোরেজ।

'এলজি ডব্লিউ ৩০ প্রো'-এই স্মার্টফোনটিতে পেয়ে যাবেন ট্রিপল বিয়ার ক্যামেরা। ক্যামেরার মধ্যে থাকছে ১৩ মেগাপিক্সল প্রাইমারি সেন্সর। তার সঙ্গে আরও থাকছে ৫ মেগাপিক্সল এবং ৮ মেগাপিক্সল সেন্সর। এছাড়া বিশেষ আকর্ষণ ১৬ মেগাপিক্সল থাকছে সেলফি ক্যামেরায়। 

ফোনের পিছনে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর

৪০০০ এমএএইচ নন রিমুভেবল ব্যাটারি রয়েছে 'এলজি ডব্লিউ ৩০ প্রো'-এই স্মার্টফোনে। এছাড়াও রয়েছে ১০ডব্লিউ ফার্স্ট চার্জিং-এর সুবিধা।

কানেক্টিভিটির জন্য রয়েছে ৪জি এলটিই, ওয়াই-ফাই ৮০২, ব্লুটুথ ভি৫.০ জিপিএস/ এ-জিপিএস। আরও থাকছে মাইক্রো ইউএসবি, আর একটি ৩.৫ মিমি অডিও জ্যাক।