রিয়ালমি-এর নতুন স্মার্টফোন রিয়ালমি এক্স৫০ লঞ্চ হওয়ার আগেই এই ফোন সম্পর্কিত যেসব তথ্য পাওয়া গেছে-

রিয়ালমি এক্স৫০ স্মার্টফোনটিতে আছে অ্যান্ড্রয়েড ভি৯.০(পাই) অপারেটিং সিস্টেম। এই ফোনে অক্টা কোর প্রেসেসর আছে। এই অক্টা কোর নিয়ে বিশদ তথ্য যা জানা গেছে তা হল এইরকম- ২.৪ জিএইচজেড, সিঙ্গল কোর, কেআরওয়াইও ৪৭৫ প্লাস ২.২ জিএইচজেড, সিঙ্গল কোর, কেআরওয়াইও ৪৭৫ প্লাস ১.৮ জিএইচজেড, হেক্সা কোর, কেআর ওয়াইও ৪৭৫ প্রসেসর থাকবে রিয়ালমির এই নতুন ফোনে। রিয়ালমি এক্স৫০ স্মার্টফোনে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি চিপসেট। এ ছাড়াও থাকছে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। 
রিয়ালমি এক্স৫০ স্মার্টফোনে থাকছে সুপার অ্যামোলেড ডিসপ্লে। স্ক্রিনের সাইজ হল ৬.৬৭ ইঞ্চি। ডিসপ্লে স্ক্রিনের রেসোলিউশন থাকবে ১০৮০* ২৪০০ পিক্সেলস এবং ৩৯৫ পিপিয়াই পিক্সেল ডেন্সিটি থাকবে। ক্যামেরার স্পেশিফকেশন বেশ আকর্ষনীয়। ক্রেতারা ৩২ এমপি প্লাস ৮ এমপি ডুয়াল ফ্রন্ট ক্যামেরা ও রিয়ার ক্যামেরা পাবেন। এবং এর সঙ্গে ৬৪ প্লাস, ৮ প্লাস ১৩ প্লাস ২ এমপি ক্যামেরায় থাকছে ডিজিটাল জুম, অটো ফ্ল্যাশ, ফেস ডিটেকশন এবং টাচ টু ফোকাস । এই ফোনের ব্যাটারি ব্যাক আপ ৪৫০০ এম এ এইচ। এবং কানেক্টিভিটির সব অপশন অর্থাৎ ওয়াইফাই, ব্লুটুথ, জিপিএস, ভোল্ট এবং আরও অনেক কিছুই রয়েছে।

মনে করা হচ্ছে আমাদের দেশে রিয়ালমি এক্স৫০ ফোনের দাম ১৯,৯৯৯ টাকার কাছাকাছি হবে। রিয়ালমি এক্স ৫০ সম্ভবত সামনের সপ্তাহে লঞ্চ করা হবে। সম্ভাব্য তারিখ ৮ই ফেব্রুয়ারি, ২০২০।