স্যামসাঙ গ্যালাক্সি এস২০+৫জির ছবি ফাঁস হয়ে গেল অনলাইনে। গ্যালাক্সিএস২০ সিরিজের এই ফোন নিয়ে আসছে প্রচুর নতুন নতুন বৈশিষ্ট্য।  ছবিতে দেখা যাচ্ছে এই ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা থাকবে। আর সামনের দিকটা ভালো করে দেখলে এই ফোনের সঙ্গে  ইনফিনিটি-ও  মডেলের ফোনগুলির মিল পাবেন। 

এক্সডিএ ডেভলপার-এর মাধ্যমে এই ছবি পাওয়া গেছে। ছবি ও বৈশিষ্ট্য সামনে আসার পর বলাই যায় যে  স্যামসাং গ্যালাক্সি এস১০-এর মতোই  এই নতুন ফোনটি জনপ্রিয় হবে। আগে যা তথ্য সামনে এসেছিল তাতে জানা গিয়েছিল গ্যালাক্সি এস১০ই -এর পরেই আসবে গ্যালাক্সিএস২০।  গ্যালাক্সি এস২০ আলট্রা আসবে গ্যালাক্সি এস১০+ -এর পরবর্তী ভার্সান হিসেবে।  গ্যালাক্সি এস২০ এবং এস২০+ দুই ধরণের মডেলেই ৫জি ও ৪ জি নেটওয়ার্ক  থাকবে। তবে গ্যালাক্সি এস২০ ভার্সান কেবল ৫জি হবে।  এই ফোনে থাকবে কোয়ালকাম স্ন্যাপড্রাগন ৮৬৫এসওসি।  গ্যালাক্সি এস১১ ও গ্যালাক্সি এস২০ , এই দুই ধরণের মডেল গুলিয়ে যাতে না যায় তাই  গ্যালাক্সি এস২০+৫ জি সেটে নামটি যেভাবে খোদাই করা আছে তা একেবারে অনন্য। 

ফাঁস হয়ে যাওয়া ছবি অনুসারে এই ফোনটি কালো রঙের এবং রিয়ার প্যানেলটি কাচের মতো স্বচ্ছ।  ক্যামেরার জন্য অনেকটা জায়গা বরাদ্দ করা হয়েছে ফোনের পেছন দিকে, চারটি ক্যামেরার লেন্স দেখতে পাওয়া যাচ্ছে। এই চারটি ক্যামেরা এই ফোনটির অন্যতম বিশেষ বৈশিষ্ট্য বলেই মনে করা হচ্ছে।  এই ফোনে ১০৮-মেগাপিক্সেলের আইওএসওসেল সেন্সর থাকবে এবং সঙ্গে ৪৮ মেগাপিক্সেল টেলিফোন লেন্স। আরো যা জানা গেছে সেই তথ্য অনুযায়ী, হয়তো এই ফোনে পেরিস্কোপ ক্যামেরা মডিউল থাকতে পারে, যার মাধ্যমে ৫এক্স অপ্টিক্যাল জুম -এর সুবিধে পাওয়া যাবে।

 গ্যালাক্সি এস২০+৫জি ফোনের সামনে অংশের মাঝামাঝি হোল-পাঞ্চ থাকবে, যা এখন গ্যালাক্সি নোট১০ ডুও-এর পর থেকে বেশিরভাগ স্যামসাঙ ফোনেই থাকছে। স্যামসাং-এর ২.৫ডি কাচের যে কার্ভেচার প্যানেল থাকে বেশিরভাগ ফোনে তা এতই সূক্ষ্ম যে ফোনের ডিস্প্লে আদপে ফ্ল্যাট বলেই মনে হয়।  এই ফোনে অবশ্যই আগে থেকেই ইন্সটল করা স্ক্রিন প্রোটেকটর থাকবে। ফোনের রেসোলিউশন নিয়ে তেমন কিছু জানা যায়নি, তবে প্যানেলটি সুপার অ্যামোলেড ইউনিট হবে, যা স্যামসাঙ-এর নিজস্ব আবিষ্কার। আর একটি লক্ষণীয় ব্যাপার হল, গ্যালাক্সি এস২০+৫ জি ফোনে বিক্সবি বটনের অনুপস্থিতি।