দীপাবলি উৎসব উপলক্ষে নয়া অফার নিয়ে হাজির স্বনামধন্য এই জুয়েলারি রিটেলার সংস্থা সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস। সেনকো-এর তরথ খেরে নয়া অফার ঘোষণা করেছে, যার নাম ‘ধনতেরাস শগুন অফার’। দীপাবলি উৎসব উপলক্ষে এই অফারে গ্রাহকরা সোনা আর হীরের গয়নার কেনার উপর পাবেন বিপুল সুবিধা। ধনতেরাস আর দিওয়ালি হল আনন্দ করার সময় আর এই সময়টা গয়না কেনার পক্ষে শুভ। এই উৎসবের মেজাজটা মাথায় রেখেই, গয়না কেনার উপর এই সংস্থা দিচ্ছে আকর্ষণীয় অফার। 

এছাড়া সেনকো ১৯৯৯/- টাকার বেশি মূল্যের হীরের গয়নায় সুদবিহীন ই এম আই এবং বিনামূল্যে বিমার সুবিধা দিচ্ছে। ক্রেতাদের থেকে সুদ নেওয়া হবে না, কোন প্রোসেসিং চার্জও নেওয়া হবে না। পাশাপাশি আর বি আই এর নির্দেশ অনুযায়ী সমস্ত কাগজপত্র পূরণ করার পরেই ক্রেতাকে ই এম আই এর সুযোগ দেওয়া হবে। সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের ডিজাইন আর বৈচিত্র্যের উদ্দেশ্য হলো সবরকমের ক্রেতাকে পছন্দসই সোনা, হীরে, প্ল্যাটিনাম, রূপো এবং ফ্যাশন জুয়েলারি কেনার সুযোগ দেওয়া। সেনকোতে আপনি ৫০০ টাকা থেকে ৫ লক্ষ টাকা পর্যন্ত মূল্যের গয়না এক ছাদের তলায় পাবেন। 

সেই গয়নার মধ্যে আছে রোজকার ব্যবহারের জন্য এবং কাজের জায়গায় পরবার মত এভারলাইট কালেকশন, আসন্ন বিয়ের মরসুমের কনেদের জন্য বিবাহ কালেকশন, ফ্যাশনদুরস্ত এবং স্টাইলিশ পুরুষদের জন্য অহম কালেকশন এবং পার্টিতে পরে যাওয়ার জন্য গসিপ সিলভার অ্যান্ড ফ্যাশন জুয়েলারি কালেকশন। ১৮ ক্যারাটের গয়নার সাবেকি ডিজাইন এই গয়নাগুলোর দাম সাধ্যের মধ্যে রাখে, আর মজুরি কম বা বাজেটের মধ্যে হওয়ায় অফার সমেত এই গয়নাগুলো আপনাকে আপনার টাকার উপযুক্ত মূল্য দেয়। এই অতিমারির মধ্যেও একমাত্র আমাদের কারিগররাই আজকের মহিলাদের জন্য চালু ফ্যাশনের হাতে তৈরি গয়না এবং আধুনিক ডিজাইনের গয়না তৈরি করে চলেছেন। অফারগুলো সারা দেশের ১০০-র বেশি সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের স্টোরে এবং অনলাইনে পাওয়া যাবে।

একগুচ্ছ অফার পাওয়া যাবে ১৪ নভেম্বর পর্যন্ত

হীরের গয়নার জন্য সুদবিহীন ই এম আই এবং বিনামূল্যে বিমা পাওয়া যাবে, প্রোসেসিং ফি থাকবে না
প্রতি ১০ গ্রাম সোনার গয়নায় ৩০০০ টাকা ছাড়
হীরের গয়নায় ২৫ শতাংশ পর্যন্ত ছাড়
সোনার গয়নার মজুরি তে ছাড় শুরু ৮ শতাংশ থেকে
প্ল্যাটিনামের গয়নার মজুরিতে ২০ শতাংশ ছাড়
সিলভার অ্যান্ড গসিপ কালেকশনে ১৫ শতাংশ ছাড়