Asianet News BanglaAsianet News Bangla

New Year উপলক্ষে কাছের মানুষকে দিন সেরা উপহার, রইল এমন কিছু পছন্দর Gift Idea

২০২২ সাল আসতে আর মাত্র কয়েক ঘন্টা বাকি। অনলাইন বা দোকালগুলিতে ইতিমধ্যেই তার প্রভাব পড়তে শুরু করেছে। এমন পরিস্থিতিতে, আপনি যদি এই উপলক্ষে আপনার কাছের মানুষদের জন্য বিশেষ গিফট দেওয়ার প্ল্যান করছেন, তবে আপনার জন্য রইল অনেকগুলি সেরা গিফট আইডিয়ার তালিকা পেতে পারেন।
 

Some gift ideas for special one on new year's eve BDD
Author
Kolkata, First Published Dec 28, 2021, 4:43 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আগেকার দিনে নববর্ষ উপলক্ষে মানুষ সবাইকে শুভেচ্ছা জানিয়ে নববর্ষের সূচণা করত। এখন শুভেচ্ছা জানালেও নতুন সময়ের সঙ্গে সঙ্গে নববর্ষের শুভেচ্ছা জানানোর ধরনও পাল্টে গেছে। বর্তমান সময়ে মানুষ কার্ডের পরিবর্তে তাদের প্রিয়জনকে গিফট দিত। এখন যেহেতু ২০২২ সাল আসতে আর মাত্র কয়েকদিন বাকি। নতুন বছর শুরু হতেই বাজারগুলোতে দেখা যাচ্ছে উপহারের দোকানগুলোতে উপহারের সমারোহ। তাই আর দেরি না করে জেনে নেওয়া যাক নববর্ষ উপলক্ষে কোন কোন জিনিসগুলো গিফট হিসেবে দেওয়া যেতে পারে।
আপনি যদি কারও সঙ্গে সম্পর্কে থাকেন বা বিবাহিত হন তবে এই উপলক্ষে আপনার সঙ্গীকে একটি বিশেষ গিফট দিয়ে আপনি আপনার সম্পর্কের মধ্যে ভালবাসার মাধুর্য বাড়িয়ে তুলতে পারেন। এখানে জেনে নিন এমনই কিছু উপহারের আইডিয়া যা আপনার সঙ্গীর মুখে হাসি ফোটাবে।
ভ্রমণ বই
আপনি যদি আপনার সঙ্গীর সঙ্গে ঘন ঘন ভ্রমণে যান তবে আপনি বিভিন্ন ভ্রমণের সমস্ত ছবি তুলে একটি ভ্রমণ বই প্রস্তুত করতে পারেন। এছাড়াও, গত বছরে আপনার সঙ্গীর সঙ্গে যে মুহূর্তগুলি কাটিয়েছেন, আপনি ভিডিও বা ছবির মাধ্যমে সেই মুহূর্তগুলি প্রস্তুত করে আপনার সঙ্গীকে গিফট দিতে পারেন। এটি একটি চিরসবুজ গিফট, যা আপনার সঙ্গী খুব পছন্দ করবে।

ক্যালেন্ডার
আপনি চাইলে টেবিল ক্যালেন্ডার বানিয়ে আপনার সঙ্গীকেও গিফট দিতে পারেন। এই ক্যালেন্ডারের প্রতিটি পৃষ্ঠায় আপনার এবং আপনার সঙ্গীর একটি সুন্দর ছবি থাকবে। আপনার সঙ্গী তার কর্মক্ষেত্রে এটি রাখতে পারেন। তার এই গিফট দেখে সবাই প্রশংসা করবে।

গ্যাজেট
সবাই গ্যাজেট পছন্দ করে। এমন পরিস্থিতিতে, নববর্ষ উপলক্ষ্যে আপনি আপনার সঙ্গীকে স্মার্ট ঘড়ি, মোবাইল ইত্যাদি যে কোনো গ্যাজেট গিফট দিতে পারেন। এছাড়াও, আপনি আপনার সঙ্গীকে একটি ডায়েরি গিফট দিতে পারেন, যার প্রতিটি পৃষ্ঠায় তার এবং আপনার ছবি ওয়াটারমার্ক করা আছে।

গিফট কুপন
করোনার সময়ে বাইরে ঘোরা সম্ভব নয়। তবে আপনি অবশ্যই আপনার সঙ্গীকে এমন গিফট ভাউচার দিতে পারেন, যা ব্যবহার করে তারা তাদের পছন্দের কেনাকাটা করতে পারে। এ ছাড়া যদি স্ত্রীকে গিফট দিতেই হয়, তাহলে তাকে সেলুনের প্যাকেজও গিফট দিতে পারেন।
ট্যুর প্যাকেজ
বেড়াতে কে না ভালোবাসে? এই জন্য, আপনি আপনার সঙ্গীকে একটি ট্যুর প্যাকেজ গিফট দিতে পারেন। প্যাকেজটি এমনভাবে গিফট করুন যাতে আপনার সুবিধা অনুযায়ী বছরের যে কোনও সময় ব্যবহার করা যায়। যাতে পরিস্থিতি স্বাভাবিক হলে তা ব্যবহার করা যায়।

আরও পড়ুন: Diabetes Prevention in Winter: শীতে ডায়াবেটিস থাক নিয়ন্ত্রণে, জেনে নিন কী করবেন

আরও পড়ুন: Causes of Heart Disease: আপনার কয়টি অভ্যেস ডেকে আনছে হার্টের রোগ, জেনে নিন কী কী

আরও পড়ুন: Benefits of Dates: শীতকালে খেজুর খাওয়ার পরামর্শ কেন দেওয়া হয়, জেনে নিন এর গুরুত্বপূর্ণ কারণ

আরও পড়ুন: Benefits of Masala Tea : শীতে পান করুন মসলা চা, জেনে নিন এর স্বাস্থ্য উপকারিতা

Follow Us:
Download App:
  • android
  • ios