সেক্স লাইফ নিয়ে মানুষের মনে প্রশ্ন অনেক থাকে। তবে লজ্জা বা আড়ষ্ঠতার কারণে অনেকেই সেই সংক্রান্ত বহু প্রশ্ন করে উঠতে পারেন না। এমনকি সরাসরি কথা বলা হয়ে ওঠে না সঙ্গীর সঙ্গেও। তবে সম্প্রতি সর্বভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে-র এক সমীক্ষায় এই যৌন সম্পর্কে উঠে এসেছে বেশ কিছু তথ্য। যা জানলে অবাক হবেন

আরও পড়ুন- প্রাক্তন আবার যোগাযোগ করছে, এগোনোর আগে মাথায় রাখুন এই বিষয়গুলি

১) যৌন সম্পর্ক নিয়ে করা এই সমীক্ষা অনুযায়ী এখনও ভার্জিনিটি-কে গুরুত্ব দেয় দেশের ৫৩ শতাংশ মানুষ।  ভার্জিনিটি-কে বেশি গুরুত্ব দেয় আমেদাবাদ। এরপরেই রয়েছে জয়পুর।

২) এই সমীক্ষার মাধ্যমে জানা গিয়েছে প্রায় ৮৫ শতাংশ পুরুষ প্রতিদিন বা বিশেষ বিশেষ দিনে নিষিদ্ধ ছবি দেখেন। তারা স্বীকার করেছেন যে, তারা নিষিদ্ধ ছবি দেখেন এবং উপভোগ করেন।

আরও পড়ুন- ঠোঁট ফাটার সমস্যা এড়াতে, মরশুম বদলের আগেই যত্ন নিন ঠোঁটের

৩) প্রায় ৩০ শতাংশ মানুষ জানিয়েছেন, যৌন সম্পর্কে লিপ্ত হওয়ার সময় তারা চোখ বেঁধে, অথবা হাত-পা বাঁধা অবস্থায় থাকতেই বেশি স্বচ্ছন্দ্য বোধ করেন। আশ্চর্যজনকভাবে প্রতি ৩ জন পুরুষের মধ্যে ১ জন পুরুষ এই তথ্য জানিয়েছেন।

৪) ৩১ শতাংশের চাহিদা যৌন সম্পর্কের সময় সঙ্গীকে আঘাত করা বা তার থেকে আঘাত পাওয়াটাই বেশি পছন্দের।

৫) ২৭ শতাংশ মহিলা সেক্স টয়স্ ব্যবহারেই বেশি স্বাচ্ছন্দ বোধ করেন। এগুলির বেশি চাহিদা রয়েছে ইন্দোর, তারপরেই রয়েছে ভুবনেশ্বর ও গুরুগ্রাম।

৬) যৌন সম্পর্কের সময় কোনও রকম ছবি বা ভিডিও করা মোটেই পছন্দ নয় ৮৯ শতাংশের। তারা মনে করেন সেগুলি অত্যন্ত বিপদ্দজনক।

৭) ৪০ শতাংশের দাবী যৌন জীবনে তারা মোটেও সুখী নন। তাদের সঙ্গীর সঙ্গে যৌন সম্পর্কে তারা মোটেও তৃপ্ত নন।

৮) সমীক্ষা অনুযায়ী ৫১ শতাংশের দাবী তারা তাদের সঙ্গীর জি-স্পটের বিষয়ে ওয়াকিবহল।

৯) যৌন সম্পর্ক স্থাপনে ৪০ শতাংশ পুরুষ ও ২২ শতাংশ মহিলা পছন্দ করেন টপ পোজ।

১০) সমীক্ষা অনুযায়ী প্রতি ৪ জনের মধ্যে ১ জন দাবী করেছেন কর্মক্ষেত্রে যৌন সম্পর্ক স্থাপনের বিষয়ে তারা চিন্তা ভাবনা করেন।