টাটা সিয়েরার নতুন অবতার দেখে অবাক হয়েছে সবাই। এবারের অটো এক্সপোয় টাটা নিয়ে এসেছে সিয়েরার বৈদ্যুতিন ভার্সান। আল্ট্রোজ ইভির পর টাটা সিয়েরা ইলেক্ট্রিক ভেহিকেল-এর জগতে নতুন সংযোজন। এমনিতেই সিয়েরার নতুন চেহারা , বৈপ্লবিক পরিবর্তন তাক লাগিয়ে দিয়েছে সকলকে।  সম্প্রতি এই গাড়ি নির্মাণ সংস্থা একটি ভিডিও আপলোড করেছে যেখানে বলা হয়েছে  পুনর্জন্ম হচ্ছে কিংবদন্তির।

সিয়েরা ইভি কনসেপ্ট টাটা নির্মাণ করেছে এএলফাএআরসি প্ল্যাটফর্মে।  এই গাড়ির নতুন শক্তিশালী চেহারার সঙ্গে মানিয়ে গেছে চৌকো হুইল আর্চ, যার সঙ্গে মিল আছে ল্যান্ড রোভার ডিফেন্ডারের। তবে এই গাড়ির ক্ষেত্রে আকর্ষণের কেন্দ্রবিন্দুতে আছে ওই বিশালাকার গ্লাসের ব্যবহার যা এ গাড়িতে স্টাইলের নতুন মাত্রা যোগ করেছে। 

এখনকার ট্রেন্ড অনুযায়ী সিয়েরাতে সিঙ্গল-ফ্লোয়িং এলইড টেল লাইট থাকছে যা বুট পর্যন্ত বিস্তৃত। সিয়েরার কেবিন যেন কোনও বিলাসবহুল লাউঞ্জ- সুসজ্জিত সিট, সুদৃশ্য অন্দরসজ্জা দেখে ভালো লাগবেই ক্রেতাদের। চালকের পাশে যে সিটটি আছে সেটা একেবারে ঘুরিয়ে পিছনের যাত্রীদের মুখোমুখি করে দেওয়া যায়,  এইসব অভিনব ব্যাপার টাটা সিয়েরাকে অন্যদের থেকে আলাদা করে তুলবে, এমনটাই আশা করা হচ্ছে। এই গাড়ির দৈর্ঘ্য ৪১৫০মিমি। প্রস্থ ১,৮২০ মিমি। উচ্চতা ১.৬৭৫মিমি এবং হুইলবেসের মাপ ২.৪৫০মিমি। 

দেখুন ভিডিও---