সোশ্যাল মিডিয়ায় কত কিছু ভাইরাল হয়। তবে এবার এমন এক ভাইরাল হওয়া পোস্ট সামনে এল যা একেবারেই অন্যরকম। সম্প্রতি সারা বিশ্ব জুড়ে নোবেল করোনা ভাইরাসের যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে তা রীতিমত ভীতি সৃষ্টি করেছে মানুষের মনে। এই মুহূর্তে গোটা বিশ্বে মোট ১ লক্ষ ১৪ হাজার ৮০৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত। সেই সঙ্গে সারা বিশ্বে ৪,০৩১ জনের প্রাণ কেড়েছে এই ভাইরাস। ভারতে এই অবধি ৫৬ জনের শরীরে মিলেছে এই ভাইরাসের উপস্থিতি। 

আরও পড়ুন- করোনার মাঝেই বার্ড ফ্লুর হানা, কেরলে মেরে ফেলা হচ্ছে ১২ হাজার মুরগি

এই মারণ ভাইরাস নিয়েই "করোনা ভাগ যাও" এই কথায় গান বেঁধেছেন একদল মহিলা। এই গানের মূল বক্তব্য হল ভারত ছেড়ে এই ভাইরাস যেন চলে যায়। একদন মহিলার করোনা ভাইরাস নিয়ে গাওয়া এই গান মন কেড়েছে নেট দুনিয়ার। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে মোবাইল ফোনে লিরিক্স দেখে দেখে এই করোনা ভাগ যাও গানটি গাইছেন তারা। আপনিও দেখে নিন ভাইরাল হওয়া এই গানের ভিডিও-

পুরনো এক ভজন সঙ্গীতের সুরেই নোবেল করোনা ভাইরাসের এই গান বেঁধেছেন তাঁরা। এখনও অবধি এই ভিটিওটি ১.২ মিলিয়ন বারেরও বেশি বার দেখা হয়ে গিয়েছে। সেই সঙ্গে প্রায় ২২ হাজারের বেশি শেয়ার হয়েছে এই গানটি। এই গানটি বিভিন্ন পেজ-এর মাধ্যমে শেয়ার করা হয়েছে। সেই সঙ্গে মন্তব্য জমা পড়েছে একাধিক। চিনের রিপোর্ট অনুযায়ী, গোটা বিশ্ব এখন এই মহামারীর মুখে দাঁড়িয়ে।  ভারতে, এখনও অবধি কোভিড -১৯ এর ৬২ টি ঘটনা রিপোর্ট করা হয়েছে। দেশের মধ্যে কেরলে এই মারণ রোগের আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি।