কলকাতার নিউটাউন রাজারহাটে অবস্থিত এই স্টোরটি ব্র্যান্ডের কাছে একটি মাইলফলক হিসাবে চিহ্নিত হয়ে থাকবে। ভারতের শীর্ষস্থানীয় ঘড়ি নির্মাতা টাইটান কোম্পানী লিমিটেড এর ওয়াচ রিটেলার - ওয়ার্ল্ড অফ টাইটান তার ৫০০তম স্টোরটির  উদ্ঘাটন করল। ১০৫০ বর্গফুট জুড়ে স্টোরটিতে রয়েছে  ডাব্লুওটি এর ব্রান্ডের কালেকশন এবং হেলিওস-এর প্রিমিয়াম ইন্টারন্যাশনাল ওয়াচ ব্রান্ডের ঘড়ির সম্ভার। টাইটান কোম্পানি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মিঃ সি কে ভেঙ্কটরামান এই স্টোরটির উদ্ঘাটন করেন।

আরও পড়ুন- ৪০ বছরের মেট্রো রেলের ইতিহাসে এই প্রথম, মেট্রোর ইস্যু করা স্মার্ট কার্ডে যুক্ত হল বন্ধন ব্যাঙ্ক

নতুন স্টোরটিতে টাইটান, নেবুলা, জাইলাস, ফাস্ট্র্যাক, জুপ, স্কিন, আরমানি, সিকো, সিটিজেন, মাইকেল করস, গেস, টমি হিলফিগার, কেনেথ কোল, পুলিশ, ফসিল, অ্যান ক্লিন, ফিটবিত এবং টিসোট ইত্যাদি ব্র্যান্ডের ১৮৫০ টি পণ্যের বিস্তৃত পরিসীমা রয়েছে। এই উপলক্ষে টাইটান কোং লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মিঃ সি কে ভেঙ্কটরামান বলেন, “আমরা আমাদের ৫০০ তম স্টোর চালু করতে পেরে এবং দেশে আমাদের রিটেল বিপণি আরও প্রসারিত করতে পেরে অত্যন্ত আনন্দিত। টাইটান সর্বদা গ্রাহকের অভিজ্ঞতাকে মূল্যবান বলে বিবেচনা করে এবং উৎকৃষ্ট মানসম্পন্ন পণ্য এবং পরিষেবার মাধ্যমে তার গ্রাহকদের সাথে একটি শক্তিশালী সংযোগ তৈরি করে তুলেছে। আমাদের অন্যান্য স্টোরের মতো আমাদের এই নতুন স্টোরটিরও  লক্ষ্য আমাদের গ্রাহকদের জন্য সেরা অভিজ্ঞতা সুনিশ্চিত করা। নতুন স্টোরটিতে বিভিন্ন ধরণের পণ্য রয়েছে এবং উৎসবের সময়ে বা অন্য কারণে যেমন -  নিজের জন্য  বা  প্রিয়জনের  জন্য উপহার হিসেবে আমাদের সমস্ত ব্যবহারকারীর সকলরকম প্রয়োজনীয়তা পূরণ করবে। "

সদ্য খোলা স্টোরটিতে প্রতিটি অনুষ্ঠানের জন্য উপযুক্ত পছন্দসই কালেকশন রয়েছে। পুরুষ, মহিলা, কিশোর এবং বাচ্চাদের জন্য কালেকশন রয়েছে যা উৎসবের সময় উপহার দেওয়ার জন্য একদম প্রথম পছন্দ হয়ে উঠবে। ২০০ টিরও বেশি  শহরে ৫০০টি এক্সক্লুসিভ স্টোরের সাথে টাইটান হ'ল ভারতে ঘড়ির বৃহত্তম খুচরা বিক্রেতা। গ্রাহকগণ এই নতুন স্টোরে 'মোমেন্টস অফ জয়', রাগা কালেকশন, নেবুলা, রেগালিয়া গ্র্যান্ডমাস্টার ২, এবং  ফাস্ট্র্যাকের রাফেলস কালেকশন এর  মতো লেটেস্ট কালেকশনগুলি  কিনতে পারবেন।