যত খুশি মনের মত খাবার খান, টাকার বিষয়ে চিন্তা করতে হবে না। এমন যদি সুযোগ পান তবে কতই না ভালো হত! সত্যিই এমন অফার আছে, আর এই অফারটির নাম হচ্ছে "ইনফিনিটি ডাইনিং"। এই অফার অনুযায়ী আপনি রেঁস্তোরা থেকে যদি তিন প্লেট বিরিয়ানি অর্ডার করেন, সেক্ষেত্রে আপনাকে দাম দিতে হবে মাত্র একটি প্লেটের। অভিনব এই অফার দিচ্ছে জোমাটো।

সংস্থার এই অফার অনুযায়ী,রেঁস্তোরা থেকে আপনি আপনার মনের মত ডিশ যতবার খুশি অর্ডার করতে পারবেন। এরজন্য আলাদা করে কোনও বিল হবে না। গ্রাহক পিছু নির্দিষ্ট বিল দিতে হবে। যেমন কোনও নির্দিষ্ট পদ একাধিকবার অর্ডার করলে আপনাকে বিল দিতে হবে প্রথমবারের জন্যই। এর মানে কোনও নির্দিষ্ট পদ দু থেকে তিন প্লেট খেলেও দাম দিতে হবে মাত্র একবারই!
 
তবে হ্যাঁ এই সুবিধাটি পেতে হলে আপনাকে অবশ্যই গোল্ড গ্রাহক হতে হবে। এই অফার বর্তমানে বেঙ্গালুরু, দিল্লী, মুম্বই এর মত শহরের ৩৫০টি রেঁস্তোরাতে এই ইনফিনিটি ডাইনিং অফার আপনি ব্যবহার করতে পারবেন। জানা গিয়েছে ভারত, নিউজিল্যান্ড, ইন্দোনেশিয়া, সংযুক্ত আরব আমিরশাহী, অস্ট্রেলিয়া, তুরস্ক, পর্তুগাল, আমেরিকা-সহ বিশ্বের ৯টি দেশে প্রায় সাড়ে ১২ লক্ষ মানুষ এই সংস্থার গোল্ড-এর সদস্য হয়েছেন। তবে যদি মনের মত পেট পূজো করতে চান তবে আর দেরি করা চলবে না।