দিনে দুপুরে রাস্তায় ফের দুষ্কৃতীদের খপ্পরে পড়লেন বেসরকারি ব্যাঙ্কের দু'জন লোন কালেকশন এজেন্ট। চলন্ত বাইকে অতর্কিতে হামলা চালিয়ে টাকার ব্যাগ ছিনতাই করে চম্পট দিল তারা! চলল গুলিও। বন্দুকের বাঁটের আঘাতে গুরুতর জখম একজন। ঘটনায় আতঙ্ক ছড়াল পশ্চিম মেদিনীপুরের খড়্গপুরে।

একটি বেসরকারি ব্যাংঙ্কের মেদিনীপুর শাখায় লোন কালেকশন এজেন্ট হিসেবে কাজ করেন  শিবু মাহাতো ও ভাস্কর বাইরি। কাজের সুবাদে বাইকে চড়ে দিনভর বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতে হয় তাঁদের। শুক্রবার সকালে গ্রাহকদের কাছ থেকে টাকা আদায় করতে খড়্গপুরেএসেছিলেন বেসরকারি ব্যাঙ্কের ওই দু'জন লোন কালেকশন এজেন্ট। দুপুরের কাজ সেরে যখন  মেদিনীপুরে ফিরছিলেন, তখন বাইকে চেপে তাঁদের পিছু নেয় দু'জন দুষ্কৃতীরা। খড়্গপুর শহর লাগোয়া চৌরঙ্গী এলাকার দুটি বাইক কাছাকাছি আসতেই শিবুর মাথায় বন্দুকের বাঁট নিয়ে আঘাত করা হয় বলে অভিযোগ। ফলে বাইক থামাতে বাধ্য হন ভাস্কর। আক্রান্তদের দাবি, চোখের নিমেষে তাঁদের কাছ থেকে টাকার ব্যাগটি নিয়ে চম্পট দেয় হামলাকারীরা। এলাকায় আতঙ্ক ছড়াতে শূন্যে গুলিও চালানো হয়। ব্যাগে এক লক্ষেরও বেশি টাকা ছিল বলে জানা গিয়েছে। এদিকে এই ঘটনার পর রক্তাক্ত অবস্থায় শিবু মাহাতোকে উদ্ধার করে ভর্তি করা হয় খড়্গপুর মহকুমা হাসপাতালে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

আরও পড়ুন: বৃদ্ধা মাকে নির্যাতন দম্পতির, প্রতিবাদে গর্জে উঠল তিন স্কুল পড়ুয়া

উল্লেখ্য, জানুয়ারিতেই মেদিনীপুর শহরে ভরদুপুরে মাথায় বন্দুক ঠেকিয়ে এক যুবকের কাছ থেকে লক্ষাধিক টাকা লুঠ করে দুষ্কৃতীরা। তিনিও বেসরকারি ব্যাংঙ্কের লোন কালেকশন এজেন্ট ছিল। বারবার এমন ঘটনায় আতঙ্কিত সকলেই।