Asianet News BanglaAsianet News Bangla

'ছোটলোকদের দিয়ে বলালে, আমি উত্তর দেব ভেবেছে', নাম না করে ফিরহাদকে কটাক্ষ শুভেন্দুর

  • দলীয় প্রতিক ছেড়ে সমাজসেবীর ব্যানারে শুভেন্দু
  • দিঘায় শুভেন্দুর ভূমিকার সমালোচনা করেন ফিরহাদ
  • সেই মন্তব্যের কড়া প্রতিক্রিয়া দিলেন ফিরহাদ হাকিম
  • মানুষকে কুকুর কামড়ালে, মানুষ কী তাই করে?
  • নাম না করে কড়া জবাব শুভেন্দু অধিকারীর
Shubhendu Adhikari slams Firhad Hakim on ahead of Assembly Election at Nandigram ASB
Author
Kolkata, First Published Oct 31, 2020, 7:33 PM IST

সঞ্জীব কুমার দুবে-পূর্ব মেদিনীপুর-তৃণমূলের সক্রিয় রাজনীতি থেকে এখন অনেক দূরে শুভেন্দু অধিকারী। লকডাউনের আগে থেকে দলের কোনও কর্মসূচিতে দেখা যায়নি তাঁকে। বর্তমানে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে দলীয় ব্যানার ছাড়াই সমাজসেবী হিসেবে নিজেকে তুলে ধরেছেন শুভেন্দু অধিকারী। এই পরিস্থিতিতে সম্প্রতি, দিঘায় গিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে দাঁড়িয়ে শুভেন্দু নিয়ে কটাক্ষ করেছিলেন ফিরহাদ হাকিম। ফিরহাদের সেই মন্তব্যেই কড়া প্রতিক্রিয়া জানালেন ফিরহাদ।

আরও পড়ুন-গুরুং প্রকাশ্যে আসতেই পাহাড়ের রাজনীতিতে জটিলতা, পরিস্থিতি সামাল দিতে বিনয়ের সঙ্গে বৈঠকে মমতা

শনিবার নিজের বিধানসভা কেন্দ্র নন্দীগ্রামে বিজয়া সম্মিলনীর অনুষ্ঠানে হাজির হন শুভেন্দু। সেখানে তিনি বলেন, ''ছোটলোকদের দিয়ে কথা বলালে আমি উত্তর দেব ভেবেছো, আমার কোয়ালিটি এতটা নিম্নমানের নয়। কুকুর মানুষকে কামড়ালে, মানুষ কী তাই করে''। নাম না করে ফিরহাদকে কড়া জবাব দেন শুভেন্দু অধিকারী। পাশাপাশি, তিনি আরও বলেন, ''প্যারাস্যুটে নামার মতো বা লিফটে ওঠার মতো রাজনীতি আমি করিনি। সিঁড়ি ভেঙে ভেঙে রাজনৈতিক জীবন তৈপি করেছি আমি। তাই আমাকে ওই সব কিছু বলে লাভ হবে না। রাজনৈতিক ব্যক্তি হতে গেলে, ধৈর্য ও সহ্য ক্ষমতা থাকতে হবে। আর সে দুটো আমার আছে''। 

Shubhendu Adhikari slams Firhad Hakim on ahead of Assembly Election at Nandigram ASB

সম্প্রতি দিঘায় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে ফিরহাদ হাকিম বলেছিলেন, রথ ভাবে আমি দেব, পথ ভাবে আমি, মূর্তি ভাবে আমি দেব, হাসে অন্তর্যামী। শুভেন্দুকে নিশানা করে এমনই মন্তব্য করেছিলেন ফিরহাদ। সেই মন্তব্যের কড়া জবাব নিজের কেন্দ্রে দাঁড়িয়ে দিলেন শুভেন্দু অধিকারী। প্রসঙ্গত, কয়েক মাস পরেই রাজ্যে বিধানসভা ভোট। তার আগে শুভেন্দু অধিকারীর মতো জনপ্রিয় নেতার দলীয় প্রতিক ব্যবহার না করা জল্পনা শুরু হয়েছে রাজনৈতিকমহলে। তাহলে কী বিজেপিতে যোগদান করছেন শুভেন্দু? জল্পনা চলছে রাজ্য রাজনীতিতে।
 

Follow Us:
Download App:
  • android
  • ios