আগে তিনি সাপেদের সঙ্গে ঘনিষ্ট হয়ে প্রধানমন্ত্রীকে হুমকি দেওয়ার ভিডিও প্রকাশ করে রাতারাতি আন্তর্জাতিক সংবাদমাধ্যমের শিরোনামে চলে এসেছিলেন। এবার পাকিস্তানের পর সঙ্গীতশিল্পী রবি পিরজাদার কিছু নগ্ন ছবি ও ভিডিও ইন্টারনেটে ফাঁস হল।  ইন্টারনেটে এই ভিডিও ফাঁস হয়ে যেতেই পাকিস্তান জুড়ে বিতর্ক ও সমালোচনার তীব্র ঢেউ আছড়ে পড়েছে।  টুইটারে এই ভিডিও প্রকাশ পাওয়ার পরেই তৎক্ষণাৎ প্রতিক্রিয়া দেখিয়েছে টুইটার। এই ভিডিও যাতে ছড়িয়ে না পরে, সেই বিষয়ে টুইটার ব্যবহারকারীদের অনুরোধ করেছে কর্তৃপক্ষ। তবে টুইট ব্যবহারকারীরা জানিয়েছেন, কিছুদিন আগে পাকিস্তানি সেনাবাহিনীর প্রধান মেজর জেনারেল আসিফ গাফুরের সঙ্গে বাগযুদ্ধে জড়িয়ে পড়েন পিরজাদা। সেই প্রেক্ষিতেই এই ভিডিও ফাঁস করা হয়েছে বলে অনেক পাকিস্তানি নাগরিক মনে করছেন। 

আরও পড়ুন নওয়াজ শরিফের শারীরিক অবস্থায় দ্রুত অবনতি, ক্রমেই কমছে প্লেটলেট সংখ্যা


টুইটারে অনেকেই দাবি করছেন, গাফুর  আইটেম গান বন্ধ করার পক্ষে সওয়াল করেছিলেন কিছুদিন আগে। এই ঘটনার তীব্র সমালোচনা করেন পিরজাদা। তারপরেই পিরজাদার নগ্ন ভিডিও ইন্টারনেটে ফাঁস হয়েছে। এরপর কারও আর বুঝতে অসুবিধা নেই, এই ভিডিও ফাঁসের নেপথ্যে কে রয়েছেন। অন্য দিকে, অন্য এক ব্যবহারকারী জানিয়েছেন, টুইটারে পিরজাদার নগ্ন ভিডিও ফাঁসের নেপথ্যে তাঁর প্রাক্তন প্রেমিক রয়েছে। মন ভাঙার লপ্রতিশোধ নিতে গিয়ে পিরজাদার প্রাক্তন প্রেমিক এমন কাজ করেছেন। তবে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, পিরজাদার প্রাক্তন প্রেমিক এই ঘটনার নেপথ্যে রয়েছে । 

আরও পড়ুন সরছে কি প্রধানমন্ত্রী মোদীর সরকারি বাসস্থান, জমা পড়ল রিপোর্ট

টুইটার কর্তৃপক্ষের পাশাপাশি অনেক সাধারণ মানুষ  এই ভিডিওটি যাতে না ছড়িয়ে যায়, তার জন্য আবেদন করেছেন। টুইটার ব্যবহারকারী একজন লিখিছেন, দয়া করে এই ভিডিওতে বেশি মন্তব্য করবেন না। এই ভিডিওটিকে ছড়িয়ে দেবেন না।  এই ভিডিও সমাজের ওপর খারাপ প্রভাব পড়তে পারে। ওই ব্যক্তি জানিয়েছেন, নিশ্চিতভাবে পিরজাদার প্রাক্তন প্রেমিক এই ভিডিওটা ফাঁস করেছে। পিরজাদা বোকা বলেই এই ধরনের ভিডিও তৈরি করেছিলেন।  যদিও অনেকে দাবি করছেন, পিরজাদা নিজের  প্রচারের জন্যই নিজেই এই ভিডিওটি প্রকাশ করেছেন।