নবমীর রাতে গর্জিয়াস লুক পেতে ট্রাই করুন রাইমার এই সাজ, প্যান্ডেলের মধ্যমণি হয়ে উঠবেন আপনি

| Sep 24 2022, 01:18 PM IST

 নবমীর রাতে গর্জিয়াস লুক পেতে ট্রাই করুন রাইমার এই সাজ, প্যান্ডেলের মধ্যমণি হয়ে উঠবেন আপনি

সংক্ষিপ্ত

 পুজোর আগেই ফোটোশ্যুটে  মত্ত টলিপাড়ার অভিনেত্রীরা। সেই তালিকায়   রয়েছেন টলি অভিনেত্রী রাইমা সেন। প্রতিনিয়তই ছক ভেঙে পুজোর ফ্যাশনে ভক্তদের চমকে দিচ্ছেন রাইমা সেন।
 

বাঙালির বারো মাসে তেরো পার্বনের মধ্যে শ্রেষ্ঠ উৎসব হল দুর্গাপুজো। ইতিমধ্যেই দেবী দূর্গার আগমনে চারিদিকে যেন সাজো সাজো রব।   হাতে আর মাত্র কয়েকদিন। সারা শহর আবার সেজে উঠবে আলোয়। করোনাকালে মহাসঙ্কট কাটিয়ে যেন ফের ছন্দে ফিরেছে আট থেকে অষ্টাদশী। পুজোর আনন্দে খুশির রেশ বাঙালির মনে। আর পুজোর আগেই ফোটোশ্যুটে  মত্ত টলিপাড়ার অভিনেত্রীরা। সেই তালিকায়   রয়েছেন টলি অভিনেত্রী রাইমা সেন। প্রতিনিয়তই ছক ভেঙে পুজোর ফ্যাশনে ভক্তদের চমকে দিচ্ছেন রাইমা সেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি রিল ভিডিও শেয়ার করেছেন রাইমা সেন। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় ঢুঁ মারলেই চোখ সরাতে পারবেন না আপনিও। সাদা রঙের লো নেক লেহেঙ্গার সঙ্গে গলায় মোটা নেকলেস, কানে বড় কানের দুল, হাতে আংটি পরে নজর কেড়েছেন রাইমা। অভিনেত্রীর পুজো লুক দেখেই লাইক ও কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।  নবমীর রাতে পুজোর মধ্যমণি হতে চাইলে অনায়াসেই ট্রাই করতে পারেন রাইমার এই লুক। 

Subscribe to get breaking news alerts

 

 

নেটদুনিয়ার হট সেনসেশন রাইমা সেনকে নিয়ে নতুন করে বলার অপেক্ষা আর থাকে না। প্রতিনিয়তই শরীরী উষ্ণতায় তাক লাগাচ্ছেন মুনমুন কন্যা। চোখের ইশারা এবং ঠোঁটের জাঁদুতেই রাতের ঘুম উড়েছে ভক্তদের।  লাস্যে ভরা শরীরে যৌবন যেন উপচে পড়ছে। রাইমার এই  ভিডিও নেটদুনিয়ার হটকেক। টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী রাইমা সেন যেন নেটদুনিয়ার হট সেনসেশন। বোল্ড অ্যাটায়ারে মুহূর্তে যেন ভক্তদের  হৃদয়ে ধুকপুকানি বাড়িয়ে দিলেন রাইমা সেন। বক্ষের খাঁজের উন্মুক্ত করেই ছিমছাম সাজেই ভক্তদের হৃদয়ে ঝড় তুললেন রাইমা সেন। কলকাতার নামকরা হোটেলেই হয়েছে এই ফটোশ্যুট। টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী রাইমা সেন যেন নেটদুনিয়ার হট সেনসেশন। বোল্ড অ্যাটায়ারে মুহূর্তে যেন ভক্তদের  হৃদয়ে ধুকপুকানি বাড়িয়ে দিলেন রাইমা সেন। নিজের সোশ্যাল মিডিয়ায় শুটের প্রতিটা ছবি ও ভিডিও পোস্ট করেছেন রাইমা সেন। যা দেখতেই ভক্তদের ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। মা ও দিদার জনপ্রিয়তাতে নয়,বরং নিজের যোগ্যতাতেই টলিউডে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন রাইমা সেন। দর্শকদের মাতিয়ে রাখতে জুড়ি মেলা ভার রাইমা। সর্বদাই হট অবতারে নিজেকে মেলে ধরেন রাইমা  সেন ।অভিনেত্রীর ডি গ্ল্যাম লুকে ঘায়েল হয়েছে সাইবারবাসী। বাঙালি কন্যার এই সাজ রাতের ঘুম কেড়ে নিয়েছে হাজারো পুরুষের।  পুজোর হট ফ্যাশনে  রাইমার হটনেসে পুড়ে ছাই নেটিজেনরা। পুজোর ফ্যাশনে বাজিমাত করতে যে কোনও একদিন  আপনিও ট্রাই করতে পারেন রাইমার এই লুক।

Read more Articles on
,,