সপ্তমীর দিন থাকুক এলিগ্যান্ট লুক, রাইমার মতো স্টাইলিশ আউটফিট ট্রাই করতে পারেন আপনিও

| Sep 29 2022, 11:44 AM IST

 সপ্তমীর দিন থাকুক এলিগ্যান্ট লুক, রাইমার মতো স্টাইলিশ আউটফিট ট্রাই করতে পারেন আপনিও
সপ্তমীর দিন থাকুক এলিগ্যান্ট লুক, রাইমার মতো স্টাইলিশ আউটফিট ট্রাই করতে পারেন আপনিও
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

প্রতিনিয়তই ছক ভেঙে পুজোর ফ্যাশনে ভক্তদের চমকে দিচ্ছেন রাইমা সেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি রিল ভিডিও শেয়ার করেছেন রাইমা সেন। প্যাস্টেল রঙের কাজ করা লেহেঙ্গা পরে নিজেকে ধরা দিয়েছেন রাইমা। যারা সপ্তমীর দিন এলিগ্যান্ট লুকে সাজতে চাইছেন,তারা কিন্তু অনায়াসেই ট্রাই করতে পারেন রাইমার এই লুক। Raima Sen is constantly breaking the charts and surprising her fans with her Puja fashion. Raima Sen recently shared a reel video on social media. Raima caught herself wearing a pastel color work lehenga. Those who want to dress up in an elegant look on Saptami, they can easily try this look of Ryma.

করোনাকালে মহাসঙ্কট কাটিয়ে যেন ফের ছন্দে ফিরেছে আট থেকে অষ্টাদশী। পুজোর আনন্দে খুশির রেশ বাঙালির মনে। শুরু হয়ে গেছে দেবীপক্ষ। আজ চতুর্থী। সারা শহর সেজে উঠেছে আলোয়। বাঙালির বারো মাসে তেরো পার্বনের মধ্যে শ্রেষ্ঠ উৎসব হল দুর্গাপুজো। ইতিমধ্যেই দেবী দূর্গার আগমনে চারিদিকে যেন সাজো সাজো রব।  পুজোর আগেই ফোটোশ্যুটে  মত্ত টলিপাড়ার অভিনেত্রীরা। প্রতিনিয়তই ফোটোশ্যুটে ভক্তদের চমকে দিচ্ছেন টলি অভিনেত্রী রাইমা সেন। ফের সোশ্যাল মিডিয়ায় নয়া ফোটোশ্যুটে ঝড় তুললেন রাইমা সেন, যা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। 

প্রতিনিয়তই ছক ভেঙে পুজোর ফ্যাশনে ভক্তদের চমকে দিচ্ছেন রাইমা সেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি রিল ভিডিও শেয়ার করেছেন রাইমা সেন। প্যাস্টেল রঙের কাজ করা লেহেঙ্গা পরে নিজেকে ধরা দিয়েছেন রাইমা। যারা সপ্তমীর দিন এলিগ্যান্ট লুকে সাজতে চাইছেন,তারা কিন্তু অনায়াসেই ট্রাই করতে পারেন রাইমার এই লুক। লেহেঙ্গার সঙ্গে গলায় মুক্তোর লহোরি হার,কানে বড় দুল,  হাতে ব্যাঙ্গেলস, হেয়ার ব্যান্ড পরে নজর কেড়েছেন রাইমা। ল্যাহেঙ্গার সঙ্গে ম্য়াচ করে কোমরবন্ধনীও পড়েছেন রাইমা।অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় ঢুঁ মারলেই চোখ সরাতে পারবেন না আপনিও।  অভিনেত্রীর পুজো লুক দেখেই লাইক ও কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।  সপ্তমীতে  পুজোর মধ্যমণি হতে চাইলে অনায়াসেই ট্রাই করতে পারেন রাইমার এই লুক। 

Subscribe to get breaking news alerts

 

 

অভিনেত্রীর ডি গ্ল্যাম লুকে ঘায়েল হয়েছে সাইবারবাসী। বাঙালি কন্যার এই সাজ রাতের ঘুম কেড়ে নিয়েছে হাজারো পুরুষের।  পুজোর হট ফ্যাশনে  রাইমার হটনেসে পুড়ে ছাই নেটিজেনরা। পুজোর ফ্যাশনে বাজিমাত করতে যে কোনও একদিন  আপনিও ট্রাই করতে পারেন রাইমার এই লুক।নেটদুনিয়ার হট সেনসেশন রাইমা সেনকে নিয়ে নতুন করে বলার অপেক্ষা আর থাকে না। প্রতিনিয়তই শরীরী উষ্ণতায় তাক লাগাচ্ছেন মুনমুন কন্যা। চোখের ইশারা এবং ঠোঁটের জাঁদুতেই রাতের ঘুম উড়েছে ভক্তদের।  লাস্যে ভরা শরীরে যৌবন যেন উপচে পড়ছে। রাইমার এই  ভিডিও নেটদুনিয়ার হটকেক।

 


 

টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী রাইমা সেন যেন নেটদুনিয়ার হট সেনসেশন। বোল্ড অ্যাটায়ারে মুহূর্তে যেন ভক্তদের  হৃদয়ে ধুকপুকানি বাড়িয়ে দিলেন রাইমা সেন। বক্ষের খাঁজের উন্মুক্ত করেই ছিমছাম সাজেই ভক্তদের হৃদয়ে ঝড় তুললেন রাইমা সেন। কলকাতার নামকরা হোটেলেই হয়েছে এই ফটোশ্যুট। নিজের সোশ্যাল মিডিয়ায় শুটের প্রতিটা ছবি ও ভিডিও পোস্ট করেছেন রাইমা সেন। যা দেখতেই ভক্তদের ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। 

Read more Articles on
null