সঙ্গমের সময় এই কাজ করলেই যৌনসুখ বাড়বে ডবল, কামের নেশায় পাগল হবে আপনার সঙ্গী

| Sep 24 2022, 03:28 PM IST

  সঙ্গমের সময় এই কাজ করলেই যৌনসুখ বাড়বে ডবল, কামের নেশায় পাগল হবে আপনার সঙ্গী

সংক্ষিপ্ত

 ঘন্টার পর ঘন্টা মিলন কারোর পক্ষেই সম্ভব নয়। তবে স্বাভাবিকের তুলনায় কিছুক্ষণ বেশি মিলন অনেকাংশেই সম্ভব, তা জানিয়েছেন বিশেষজ্ঞরা। নারী ও পুরুষের শারীরিক মিলনের কামনা বেশি থাকলে তা সম্ভব,পাশাপাশি প্রাকৃতিক কিছু উপায়েও সঙ্গমের সুখ অনেকক্ষণ উপভোগ করা যায়।

যৌন মিলন নিয়ে একেক জনের একেক রকমের কৌতুহল রয়েছে। সঙ্গমের কোন সময়টা ঠিক আর কোন সময় ঠিক নয়, তা নিয়ে বিস্তর মতামত রয়েছে। সঙ্গমের সময়টাতে ছেলে হোক কিংবা মেয়ে দুজনেই পুরো সময়টাতে একান্তভাবে কাটাতে চান। যৌন উত্তেজনা বাড়াতে পুরুষসঙ্গীরা তাদের মহিলাসঙ্গীদের উপর অনেক কিছুই করেই থাকে। কারণ যৌনতা নিয়ে একেক জনের একেক রকমের ফ্যান্টাসি রয়েছে। অনেকেই আছেন যারা ঘন্টার পর ঘন্টা সহবাসের সুখ নিতে পছন্দ করেন। তবে এটা যে অবাস্তব তা জানাচ্ছেন বিশেষজ্ঞরা। যতই শক্তিশালী ওষুধ থাকুক না কেন  ঘন্টার পর ঘন্টা মিলন কারোর পক্ষেই সম্ভব নয়। তবে স্বাভাবিকের তুলনায় কিছুক্ষণ বেশি মিলন অনেকাংশেই সম্ভব, তা জানিয়েছেন বিশেষজ্ঞরা। নারী ও পুরুষের শারীরিক মিলনের কামনা বেশি থাকলে তা সম্ভব,পাশাপাশি প্রাকৃতিক কিছু উপায়েও সঙ্গমের সুখ অনেকক্ষণ উপভোগ করা যায়।

 বিশেষজ্ঞরা জানাচ্ছেন, এমন  কিছু খাবার রয়েছে যা সঙ্গমের আগে খেয়ে নিলে মিলন অনেক বেশি দীর্ঘস্থায়ী হন। দুধ হল এমন একটি প্রাকৃতিক খাবার, যা যৌনজীবনের জন্য অনেক প্রভাব ফেলে। কারণ দুধের মধ্যে অনেক বেশি পরিমাণে প্রাণীজ ফ্যাট রয়েছে । তবে বেশিরভাগ মানুষই ফ্যাট জাতীয় খাবার এড়িয়ে চলতে চান, কিন্তু বিশেষজ্ঞরা বলেন, শরীরে সেক্স হরমোন বাড়াতে প্রচুর ফ্যাট জাতীয় খাবার খেতে হবে। তবে তা অবশ্যই প্রাকৃতিক এবং স্যাচুরেটেড ফ্যাট হতে হবে।যৌনমিলনকে দীর্ঘস্থায়ী করতে ঝিনুক খেতে বলছেন বিশেষজ্ঞরা। কারণ ঝিনুকের মধ্যে খুব বেশি পরিমাণে জিঙ্ক থাকে। জিঙ্ক শুক্রাণুর সংখ্যা বাড়াতে সাহায্য় করে এবং যৌনইচ্ছা বাড়াতেও কার্যকরী ঝিনুক। যৌনমিলনের আগে তরমুজ খাওয়ার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা। যৌন উত্তেজনা তিনগুণ বাড়িতে তুলতে  জুড়ি মেলা ভার তরমুজের। তবে শুধু তরমুজই নয়, পাতিলেবুরও বিকল্প নেই। তরমুজ এবং পাতিলেবুর মিশ্রণই প্রাকৃতিক ভায়াগ্রার কাজ করে।

Subscribe to get breaking news alerts

 

 

সারা দিনের পর ক্লান্ত শরীরে এক কাপ কফি মুহূর্তে চাঙ্গা করে দিতে পারে। সকলেই জানেন, মুড ভাল রাখতে কফির জুড়ি মেলা ভার। ক্যাফেইনের মধ্যে প্রচুর পরিমাণ অ্য়ান্টি-অক্সিডেন্ট থাকে। যা শরীর ও মনকে চাঙ্গা করে তোলে। বিশেষজ্ঞরা বলছেন, যৌনমিলনের আগে কফি খেয়ে নিলে সহবাসের সুখ অনেকক্ষণ ধরে রাখা যায়। সম্পর্কের উষ্ণতা বাড়াতে চকোলেটের ভূমিকা গুরুত্বপীর্ণ। চকোলেট খেলে সেরোটোনিন নির্গত হয়, যা ভেতর থেকে মনকে তরতাজা করে। উদ্দাম সঙ্গমের আগে চকোলেট খাওয়ার পরামর্শ দেন বিশেষজ্ঞরা। এতে সঙ্গম অনেকক্ষণ দীর্ঘস্থায়ী হয়। পালং শাক যেমন শরীরের জন্য ভাল তেমনই যৌন উত্তেজনা দ্বিগুন বাড়িয়ে তুলতে পারে এই শাক। এই শাকে প্রচুর পরিমাণে আয়রণ, খনিজ থাকে, যা টেস্টোস্টেরনের ক্ষরণ নিয়ন্ত্রণ করে। সেই সঙ্গে অর্গ্যাজম এবং যৌন উত্তেজনা বাড়ে। সুতরাং সঙ্গীর সঙ্গে মিলনের আগে এই খাবারগুলি ট্রাই করতে পারেন।