যৌনমিলনের আগে কেন ফোর প্লে-তে জোর দিতে বলছেন বিশেষজ্ঞরা, সমীক্ষায় উঠে এল নয়া তথ্য

| Oct 07 2022, 01:40 PM IST

যৌনমিলনের আগে কেন ফোর প্লে-তে জোর দিতে বলছেন বিশেষজ্ঞরা, সমীক্ষায় উঠে এল নয়া তথ্য
যৌনমিলনের আগে কেন ফোর প্লে-তে জোর দিতে বলছেন বিশেষজ্ঞরা, সমীক্ষায় উঠে এল নয়া তথ্য
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত


 সঙ্গমের মুহূর্তে যেন হারিয়ে যাচ্ছে প্যাশন। একঘেয়েমি যৌনজীবনে ফিরিয়ে কীভাবে আনবেন পুরোনো রোম্যান্স, তা জানা সবার আগে দরকার। তবে চাইলেই পুরোনো রোজনামচা থেকে মুক্তি পেতে পারেন। যৌনজীবনকে আরও বেশি করে রোম্যান্টিক করে তুলতে প্রতিদিন নতুন নতুন ট্রিকস কাজে লাগান। যেমন ক্লাসিক মিশনারি করতে কখনও বিরক্ত হবেন না। এতে আরও অনেককিছু উপভোগ করতে পারবেন।

যৌনতা এমনই একটা জিনিস যা নিয়ে অনেকেরই অনেক ফ্যান্টাসি রয়েছে। একেকজন একেকরকমভাবে যৌনতাকে উপভোগ করে। যৌনজীবনের সঙ্গে ওতপ্রোতভবে জড়িয়ে রয়েছে সম্পর্ক। সুখী দাম্পত্যের জন্য স্বামী ও স্ত্রীর বোঝাপড়ার পাশাপাশি প্রয়োজন স্বাস্থ্য়কর যৌনজীবন। তবে সঙ্গমের মুহূর্তে যেন হারিয়ে যাচ্ছে প্যাশন।   অনেকের সম্পর্কের মধ্যে একঘেয়েমি চলে এসেছে। এছাড়া দীর্ঘদিন ধরে ঘরবন্দি থাকতে থাকতে আসছে মানসিক হতাশা, ক্লান্তি। যার থেকে ক্রমশ বাড়ছে গার্হস্থ্য হিংসা। সম্পর্কের একঘেয়েমি থেকেই মুক্তির স্বাদ খুঁজছে অনেকেই। 

একঘেয়েমি যৌনজীবনে ফিরিয়ে কীভাবে আনবেন পুরোনো রোম্যান্স, তা জানা সবার আগে দরকার। তবে চাইলেই পুরোনো রোজনামচা থেকে মুক্তি পেতে পারেন। যৌনজীবনকে আরও বেশি করে রোম্যান্টিক করে তুলতে প্রতিদিন নতুন নতুন ট্রিকস কাজে লাগান। যেমন ক্লাসিক মিশনারি করতে কখনও বিরক্ত হবেন না। এতে আরও অনেককিছু উপভোগ করতে পারবেন।সেক্সের সময় আনন্দটা মাত্র কয়েক সেকেন্ডের। তবে সেই জায়গায় পৌঁছানোটাই হল আসল মজা। তাই ফ্লোর প্লে-এৎ উপর বেশি করে গুরুত্ব দিতে বলেছেন বিশেষজ্ঞরা। পুরুষদের তুলনায় মহিলাদের সেক্স তুলতে অনেক বেশি সময় লাগে। তাই যতটা পারবেন ফ্লোর প্লে-এর মাধ্যমে মুডটাকে চেঞ্জ করুন। এতে রোম্যান্সও যেমন বাড়বে তেমনই সঙ্গমের চাহিদাও আরও প্রকট হবে।

Subscribe to get breaking news alerts

সঙ্গমের সময়টাতে আরও অন্য়রকম ভাবে উপভোগ করতে চাইলে যৌনমিলনের সময়টাতে একে অপরের সঙ্গে নানা রকমের কথা বলুন। সেক্স তোলার জন্য অন্য কিছু ট্রিকসও কাজে লাগাতে পারেন।সেক্সের অনেক রকমের ধরণ আছে। আপনার সঙ্গী কোন ধরনের সেক্স পজিশন পছন্দ করেন সেটার উপর বেশি গুরুত্ব দিন। একঘেয়েমি বিছানা ছেড়ে বাড়ির অন্য কোন জায়গায় যৌনমিলনে মেতে ওঠেন। মহিলাদের যৌন ইচ্ছা বৃদ্ধি করতে অনেক রকমের ট্রিকস অনেকেই ব্যবহার করে থাকেন। সবার আগে নিজের বান্ধবীর পছন্দ অপছন্দটা জেনে নিন।বিশেষজ্ঞরা আরও জানিয়েছেন,  এমন অনেক মহিলারাই আছেন যারা যৌনতার সময় ডমিনেট করাকে ভীষণ ভাবেই উপভোগ করুন। নিজের সঙ্গীনির ভাবনা থেকে তাকে তৃপ্ত করতে নিজের মানসিকতার পরিবর্তন করুন। চিকিৎসা বিজ্ঞানে আরও দেখা গেছে, ছেলেদের তুলনায় মেয়ের যৌন চাহিদা অনেকগুণ বেশি। সেক্স পজিশন থেকে নিজেদের ব্যক্তিগত অভিব্যক্তি সব কিছুই ধীরে ধীরে বদলানোর চেষ্টা করুন। যৌন মিলনের সময় সমস্ত  কিছু ভুলে সেই সময়টাকে উপভোগ করুন, জানিয়েছেন বিশেষজ্ঞরা।