হরিয়ানার রোহতকের রেসলিং গ্রাউন্ডে গুলিবিদ্ধ হয়ে ৫ জনের মৃত্যু। ঘটনাটি ঘটেছে  হরিয়ানার রোহতকের একটি বেসরকারী কলেজ সংলগ্ন কুস্তির গ্রাউন্ডে। গুলি চালানোর ঘটনায় ৫ ব্যক্তি নিহত ও দুজন আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। আচমকা এহেন ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে হরিয়ানার রোহতকে। ইতিমধ্যেই তদন্তে নেমেছে পুলিশ।

আরও পড়ুন, কোর্টের রায় উপেক্ষা করে বিজেপির রথ যাত্রা, পুলিশি বাধায় ধুন্ধুমার, হেনস্থার মুখে মন্ত্রী 

 

রোহতকের পুলিশ সুপার রাহুল শর্মা, এই ঘটনায় ৩ জনের মৃত্যু নিশ্চিত করার সময় রোঠকের অপর এক পুলিশ কর্মকর্তা সন্ধায় জানিয়েছেন যে ,  গুলি বর্ষণের ঘটনায় ৫ জনের মৃত্যু হয়েছে। তিনি আরও বলেন,'আমরা পুলিশের এক দল গঠন করেছি। তারা এই ঘটনা সম্পর্কে আরও তথ্য সংগ্রহ করছে।' রোহতক রেঞ্জের আইজি সন্দ্বীপ খিরোয়ার পিটিআইকে বলেছেন, ফরেনসিক বিশেষজ্ঞ ও তদন্তকারী পুলিশরা ইতিমধ্য়েই ঘটনাস্থলে পৌছে গিয়েছেন।

আরও পড়ুন, লাফিয়ে পারদ চড়ছে কলকাতায়, ওদিকে দিল্লি সহ-উত্তর ভারতে ভূমিকম্পে তীব্র আতঙ্ক  

 

 রোহতকের অপর এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, নিহতদের মধ্যে একজন কুস্তি কোচও রয়েছেন। কুস্তিগির কোচদের মধ্যে শত্রুতার কারণে  গুলি চালানো হতে পারে বলে অনুমান করেছেন তিনি। তিনি আরও বলেন,এর  মধ্যে একটি ৩ বছরের শিশুও রয়েছে। এই মুহূর্তে আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। তিনি আরও জানিয়েছেন, প্রাথমিক তথ্য অনুসারে একজন রেসলিং কোচের বিরুদ্ধে গুলি চালানো হয়েছে বলে অভিযোগ করা হয়েছে,। তবে পুলিশ জানিয়েছে গোটা বিষয়টিই তাঁরা খতিয়ে দেখছে।