ভারতীয় ব্যাডমিন্টন তারকা পিভি সিন্ধুকে এবার বিয়ে করার প্রস্তাব দিলেন তামিলনাডুর ৭০ বছরের এক বৃদ্ধ। সিন্ধুর ব্য়াডিমন্ট কেরিয়ারে প্রসন্ন হয়ে ভারতীয় শাটলারকে বিয়ে করতে চান,  এমনটাই বললেন রামানাথানপুরের বৃদ্ধ মালায়স্বামী। জেলা কালেক্টরের কাছে সিন্ধুকে বিয়ে করার জন্য মামলা দায়ের করেন এই বৃদ্ধ। পাশাপাশি নিজের বয়সকে এক ঝটকায় ১৬ বছর বানিয়ে সিন্ধুর সঙ্গে সংসার করার আর্জি জানান মালায়স্বামী।

আরও পড়ুন, জন্মদিনে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা সচিন,বিরাটদের


২৪ বছর বয়সে নিজের ব্য়াডমিন্ট কেরিয়ারে দারুণ ভাবে প্রসিদ্ধ হয়ে উঠেছেন হায়দরাবাদি শাটলার। এখন তাঁকেই বলা হয় ভারতীয় ব্যাডমিন্টনের রাণী। গতমাসেই বিশ্বচ্যাম্পিয়ন হয়েছেন হায়দরাবাদী শাটলার। ভারতের এই তারকা শাটলারকে বিয়ে প্রস্তাব দেওয়া বা তাঁর সঙ্গে বন্ধুত্ব করার ইচ্ছাটা বর্তমানের তরুণদের থাকবে সেটা স্বাভাবিক। তবে এবার নজিরবিহীন ভাবে সিন্ধুকে বিয়ে করতে চাইলেন ৭০ বছরের বৃদ্ধ। ঘটনাটি মজার হলেও, ব্য়াপারটি গড়ায় রামানাথানপুরের জেলা সদর দফতর পর্যন্ত। এমনকি বিয়ে না করলে ভারতীয় শাটলারকে অপহরণের হুমকিও দিয়েছেন তামিলনাডুর সেই ব্যক্তি।

আরও পড়ুন, টোকিও অলিম্পিকে যাওয়া হচ্ছে না দীপা কর্মকারের, ইঙ্গিত দিলেন কোচ


ঘটনাটি ঘটে রামানাথানপুরের জেলা দফতরে। জেলা কালেক্টরের মিটিং চলা কালিন সিন্ধুর ছবি নিয়ে জেলার সদর দফতরে হাজির হন মালায়স্বামী। সেখানে সিন্ধুর ছবি দেখিয়ে তাঁকে বিয়ে করার আর্জি জানান ৭০ বছরের বৃদ্ধ। পাশাপাশি বিয়ে না করলে সিন্ধুকে অপহরণ করার হুমকিও দেন তিনি। একই সঙ্গে নিজের বয়স কমিয়ে ১৬ বছর বলে দাবিও করেন মালায়স্বামী। সিন্ধুর কেরিয়ার, লড়াই ও ব্য়াডমিন্টনের ময়দানে তাঁর সাফল্যে প্রসন্ন হয়েই সিন্ধুকে বিয়ে করতে চান,  এমনটাই দাবি করেন সবার সামনে। মানসিক ভাবে এই বৃদ্ধ ভারসাম্যহীন কি না সেই নিয়ে এখনও পর্যন্ত কোনও খবর পাওয়া যায়নি। কিন্তু ঘটনাটি ইতিমধ্যেই সারা ফেলে দিয়েছে গোটা দেশে।