Asianet News BanglaAsianet News Bangla

প্রধানমন্ত্রীর বাসভবনে নীরজ চোপড়াকে কী বললেন মোদী, দেখুন ভিডিও

প্রধানমন্ত্রীর বাসভবনে নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাৎ ভারতীয় অলিম্পিয়ানদের। এবার নীরজ চোপড়ার সঙ্গে মোদীর খোশ মেজাজে কথা বলার ভিডিও সামনে এল। যা খুবই পছন্দ করেছেন সকলে।
 

conversation video between Narendra Modi and Olympic gold medalist Neeraj Chopra at PM residence spb
Author
Kolkata, First Published Aug 18, 2021, 9:15 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টোকিওতে অলিম্পিক্সে জ্যাভলিন থ্রোয়ে সোনা জিতে ১৩০ কোটি দেশবাসীর স্বপ্নপূরণ করেছেন নীরজ চোপড়া। দেশে ফেরার পর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছিলেন সোনার ছেলে। কিন্তু সম্প্রতি জ্বরে কাবু হয়ে পড়েছিলেন নীরজ চোপড়া। জ্বর নিয়েই যোগ দিয়েছিলেন স্বাধীনতা দিবসে লালকেল্লার অনুষ্ঠানে। প্রধনামন্ত্রীর বাসভবনের অনুষ্ঠানেও গিয়েছিলেন নীরজ চোপড়া। সামনে এসেছে সেই অনুষ্ঠানে নরেন্দ্র মোদীর সঙ্গে নীরজের আলোচনার ভিডিও। যা মুহূর্তে ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।

conversation video between Narendra Modi and Olympic gold medalist Neeraj Chopra at PM residence spb

পিভি সিন্ধুর সঙ্গে যেমন আইসিক্রিম খাওয়ার কতা দিয়ে রেখেছেন মোদী, নীরজকেও তার প্রিয় চুরমা খাওয়ান প্রধানমন্ত্রী। সোনা জয়ী অ্যাথলিটের ঙ্গে খোশ মেজাজে আড্ডাও দেন মোদী। দুজনের মধ্যে কথোপকথনের যে ভিডিও সামনে এসেছে তাতে দেখা গিয়েছে, প্রধানমন্ত্রী নীরজকে বলেন, 'দ্বিতীয় বার তুমি জ্যাভলিন ছোড়ার সময় উচ্ছ্বাস প্রকাশ শুরু করেছিলে। প্রচণ্ড আত্মবিশ্বাস এবং বাকি ক্রীড়াবিদদের সম্পর্কে সমস্ত তথ্য জানা থাকলে তবেই এটা হয়। কী করে এটা সম্ভব করলে তুমি?' জবাবে নীরজ বলেন,'আমরা বছরের পর বছর অনুশীলন করছি। তাই থ্রো করার পরেই বুঝতে পারি, সেটা ভাল হবে না খারাপ।'

 

 

সোশ্য়াল মিডিয়ায় প্রধানমন্ত্রী ও অলিম্পিকে 'সোনার ছেলের' কথপোকথনের ভিডিও সকলেই পছন্দ করেছেন। তবে বর্তমানে শাীরিকভাবে অসুস্থ রয়েছেন নীরজ চোপড়া। প্রচন্ড জ্বরে কাবু তিনি। মঙ্গলবার একটি অনুষ্ঠানে গিয়ে অসুস্থ হয়ে পড়ায় তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয় নীরজ চোপড়াকে। তবে তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। টোকিও অলিম্পিকে সোনা জয়ী ও ইতিহাস সৃষ্টিকারীর দ্রুত সুস্থতা কামনা করেছেন প্রধানমন্ত্রী থেকে গোটা দেশ।

conversation video between Narendra Modi and Olympic gold medalist Neeraj Chopra at PM residence spb

Follow Us:
Download App:
  • android
  • ios