'আমার কোনও আগ্রহও নেই রোনাল্ডো ইস্যুতে', বিশ্বকাপের ময়দানে নামার আগে স্পষ্ট জানালেন ঘানার ম্যানেজার ওট্টো আড্ডো

| Nov 24 2022, 06:19 PM IST

Cristiano Ronaldo leave Manchester United
'আমার কোনও আগ্রহও নেই রোনাল্ডো ইস্যুতে', বিশ্বকাপের ময়দানে নামার আগে স্পষ্ট জানালেন ঘানার ম্যানেজার ওট্টো আড্ডো
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

এবার পর্তুগালের বিরুদ্ধে ম্যাচে নামার আগে রোনাল্ডো ইস্যুতে ঘানার ম্যানেজার ওট্টো আড্ডোকে প্রশ্ন করলেন সাংবাদিকরা। কিন্তু গোটা বিষয়টায় আমলই দিতে চাইলেন না ওট্টো।

রোনাল্ডো ইস্যুতে আগ্রহী নন ঘানার ম্যানেজার। প্রকাশ্য সাংবাদিক বৈঠকে এমনটাই বললেন ওট্টো আড্ডো। প্রসঙ্গত বিশ্বকাপের ময়দানে নামার আগেই সংবাদ শিরোনামে উঠে এসেছেন সি আর সেভেন। একদিকে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে সম্পর্ক ছিন্ন অপরদিকে পুরোন এক ঘটনার জেরে ২ টি ম্যাচে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে নির্বাসিত করেছে ইংল্যান্ডের ফুটবল অ্যাসোশিয়েশন। বিশ্বকাপে উদ্বোধনী ম্যাচে ঘানার বিরুদ্ধে নামার আগেই বিতর্কে জড়জড়িত পর্তুগাল ফুটবলার। পাখির চোখ বিশ্বকাপ হলেও রোনাল্ডোর পিছু ছাড়ছে না ম্যান ইউ বিতর্ক। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে সি আর সেভেনের বিচ্ছেদের প্রভাব কি পড়বে কাতার বিশ্বকাপে? অন্যদিকে ব্রুনো-রোনাল্ডো সম্পর্কের অবনতি নিয়েও শোনা যাচ্ছে নানা গুঞ্জন। এসবের মধ্যে কতটা ভালো পারফর্ম করতে পারবে ক্রিশ্চিয়ানো? প্রশ্ন উঠছে বারবারই। তবে মিডিয়া জুড়ে চর্চার কেন্দ্রবিন্দু ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের রোনাল্ডোর বিচ্ছেদ। বুধবার দুপুরে দোহার কাতরের ন্যাশনাল কনভেনশন সেন্টারে সাংবাদিক বৈঠকেও দেখা গেল একই দৃশ্য। বিতর্ক এড়াতে অধিনায়ক রোনাল্ডোর বদলে কোচ ফের্নান্দো স্যান্টোসর সঙ্গে এলেন ব্রুনো ফের্নান্দেস। কিন্তু তাতেও কি মিলল রেহাই?

এবার পর্তুগালের বিরুদ্ধে ম্যাচে নামার আগে রোনাল্ডো ইস্যুতে ঘানার ম্যানেজার ওট্টো আড্ডোকে প্রশ্ন করলেন সাংবাদিকরা। কিন্তু গোটা বিষয়টায় আমলই দিতে চাইলেন না ওট্টো। তাঁর পরিষ্কার জবাব, 'বিষয়টা সম্পর্কে আমি ঠিক জানি না। আর সত্যি বলতে আমার কোনও আগ্রহও নেই রোনাল্ডো ইস্যুতে।' তিনি আরও বলেন,'আমরা সবাই পেশাদার। আশা করি ম্যাচে কোনও প্রভাব পড়বে না এসবের।'

Subscribe to get breaking news alerts

ইংল্যান্ডের কোনও ক্লাবে যোগ দিলেও প্রথম দু'টি ম্যাচ খেলতে পারবেন না তিনি। মঙ্গলবার এক বিবৃতিতে ম্যান ইউয়ের পক্ষ থেকে জানানো হল, রোনাল্ডোর সঙ্গে চুক্তি ছেদ করা হল। যৌথ সম্মতিতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে রোনাল্ডোকে বহিষ্কার করা হল না চলতি মরসুমের বাকি ৭ মাসের অর্থ দেওয়া হচ্ছে, সেটা এখনও জানা যায়নি। অতি সংক্ষিপ্ত বিবৃতিতে ম্যান ইউয়ের পক্ষ থেকে শুধু রোনাল্ডোর ক্লাব ছাড়ার খবর জানানো হয়েছে। এরপর রোনাল্ডো কী করবেন, সেটাও এখনও স্পষ্ট নয়। তিনি চেলসিতে যোগ দিতে পারেন বলে অনেকদিন ধরেই জল্পনা চলছে। এবার হয়তো স্ট্যামফোর্ড ব্রিজে দেখা যেতে পারে 'সি আর সেভেন'-কে।