মধ্যপ্রদেশের হোশঙ্গাবাদে গাড়ি দুর্ঘটনায় মর্মান্তিক ভাবে মৃত্যু ঘটল জাতীয় স্তরের চার হকি খেলোয়াড়ের। ধ্যান চাঁদ ট্রফি প্রতিযোগিতায় অংশ গ্রহণ করতে নিজেদের বাড়ি থেকে মাঠের দিকে যাচ্ছিলেন এই চার হকি খেলোয়াড়। আর তারই মাঝে পথ দুর্ঘটনার কবলে পরেন এই চার হকি খেলোয়াড়। ঘটনাটি সোমবার সকালে ঘটে হোসঙ্গাবাদের রায়সালপুর গ্রামের কাছে ৬৯ নম্বর জাতীয় সড়কে। চার জনের মৃত্যুর পাশাপাশি গুরুতর জখম হয়েছেন আরও তিন জন। হকি স্টিক ও সরঞ্জাম নিয়ে মাঠে নামার জন্য বাড়ি থেকে রওনা হলেও, রাস্তার মাঝেই প্রান হারাতে হল চার হকি খেলোয়াড়কে।

 

 

পুলিশ সূত্রে খবর, ধ্যান চাঁদ প্রতিযোগিতায় যোগ দিতে মধ্যপ্রদশেরে ইটার্সি থেকে হোসঙ্গাবাদ যাচ্ছিলেন জাতীয় দলের এই চার হকি খেলোয়াড়। আর সেখানে জাতীয় সড়কে ওঠার পর গাড়ির গতির জন্য নিয়ন্ত্রণ হারায় তাঁদের গাড়ি। গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে গাছের সঙ্গে ধাক্কা খায় তাঁদের গাড়ি আর তারপরই জঙ্গলের দিকে গড়িয়ে যায় এই গাড়ি। গাছে ধাক্কার মারার কারণেই সেই ঝটকায় চার হকি খেলোয়াড়ের মৃত্যু বলে অনুমান করছে স্থানিয় পুলিশ।

আরও পড়ুন, লর্ডসের গ্যালারি থেকে বিসিসিআইর মসনদ, সৌরভের দাদাগিরি চলছে চলব

এই দুর্ঘটনায় আহতদের মধ্যে একজনের অবস্থা এখনও আশঙ্কাজনক বলে খবর পুলিশ সূত্রে। আহতদের সবাই ভর্তি আছেন একটি স্থানিয় হাসপাতালে। কিছুদিন আগেই মধ্যপ্রদেশে একটি মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটেছিল মুম্বই- আগ্রা জাতীয় সড়কে। যে দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল ৬ জনের। মধ্যপ্রদেশের সেই দুর্ঘটনার পর এবার মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু ঘটলো হকি খেলোয়াড়দের।