এক মাসের মধ্যে বুকে ব্যাথা নিয়ে এই নিয়ে দুবাব হাসপাতালে ভর্তি হলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গঙ্গোপাধ্যায়। আগের বারের মত এবারও তাঁকে ভর্তি করা হয়েছে একটি বেসরকারি হাসপাতালে। হাসপাতালের মেডিক্যাল বুলেটিনে বলা হয়েছে, আগেরবার তিনি যখন হাসপাতালে ভর্তি হয়েছিলেন তখন তাঁর যা প্যারামিটার্স ছিল তার কোনও পরিবর্তন হয়নি। তাঁর গুরুত্বপূর্ণ প্যারামিটার্সগুলি স্থিতিশীল রয়েছে বলেও জানান হয়েছে হাসপাতাল সূত্রে। পাশাপাশি হাসপাতাল থেকে প্রকাশিত মেডিক্যাল বুলেটিনে বলা হয়েছে, তিনি হৃদযন্ত্রের অবস্থা পরীক্ষার জন্য হাসপাতালে এসেছেন। 

মার্চে শেষ হবে করোনা, জন্ম তার শরীর থেকে, হাসপাতালে গিয়ে বলল সন্তান 'হত্যাকারী' ম

ব্রিটেনের করোনাভাইরাস মারতে কার্যকর কোভ্যাক্সিন, বিতর্কের মধ্যেই আশা দেখাল ICMR

বুধবার আবারও বুকে ব্যাথা অনুভব করেন মহারাজ। তাঁকে তড়িঘড়ি গ্রিন করিডোর করে নিয়ে যাওয়া হয় ইএম বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে। পরিবার সূত্রে জানান হয়েছে মঙ্গলবার রাত থেকেই বুকে ব্যাথা অনুভব করছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট। দুপুরে ব্যাথা বাড়লে তাঁকে হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেওয়া হয়। তবে হাসপাতালে গিয়ে গাড়ি থেকে নিজেই নামেন। আর হেঁটেই হাসপাতালে ঢুকে যান তিনি। বৃস্পতিবার তাঁর অ্যাঞ্জিওয়গ্রাম হবে। এদিন চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখা হবে তাঁকে। সূত্রের খবর সৌরভের স্বাস্থ্যের খোঁজ খবর নিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। 

এর আগে ২ জানুয়ারি শরীরচর্চা করার সময় আচমকাই মাথা ঘুরে যায় তাঁর। বুকে ব্যাথা নিয়ে সেই সময় হাসপাতালে ভর্তি করা হয় সৌরভ গঙ্গোপাধ্যায়কে। সেইসময় প্রায় এক সপ্তাহ হাসপাতালে ছিলেন তিনি। একটি স্টেন্টও বসানো হয়। আরও দুটি স্টেন্ট বসানোর কথা রয়েছে। ৭ জানুয়ারি হাসপাতাল থেকে ছাড়া পেয়েছিলেন তিনি। তার ২০ দিনের মাথায় আবারও অসুস্থ হয়ে পড়লেন সৌরভ গঙ্গোপাধ্যায়।