Asianet News Bangla

টোকিও অলিম্পিকের আগেই ভারতীয় দলের জার্সিতে সানিয়া, ভাইরাল ভিডিওতে দিলেন বিশেষ বার্তা

টোকিও অলিম্পিকের  আগে নেট দুনিয়ায় ঝড় তুললেন সানিয়া মির্জা। ভারতীয় দলের জার্সি পড়ে কোমড় দোলানের পাশাপাশি দিলেন বিশেষ বার্তা।
 

Indian tennis star Sania Mirza dancing wearing indian kit ahead of tokyo olympics 2020, video goes viral spb
Author
Kolkata, First Published Jul 15, 2021, 10:53 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সদ্য সমাপ্ত উইম্বলডনে ট্রফি না আসলেও, দীর্ঘ দিন পর টেনিস কোর্টে ফিরে তিনি যে এখনও ফুরিয়ে যাননি তা প্রমাণ করেছেন সানিয়া মির্জা। উইম্বলডনকে যে টোকিও অলিম্পিকের প্রস্তুতি হেসেবে তিনি নিয়েছিলেন সেই কথা আগেই জানিয়েছিলেন সানিয়া। এমনিতেই এবারের অলিম্পিকে অংশ নিয়ে বিরলতম নজির গড়তে চলেছেন সানিয়া। প্রথম ভারতীয় মহিলা হিসেবে চতু্র্থ অলিম্পিকে অংশ নিতে চলেছেন তিনি। আর এবার অলিম্পিকের আগে ভারতীয় দলের অফিসিয়াল কিট পড়ে ভিডিও শেয়ার করে নেট দুনিয়ায় ঝড় তুললেন সানিয়া মির্জা।

ইনস্টাগ্রামে ভারতীয় দলের জার্সি পড়ে ভিডিওটি পোস্ট করেছেন সানিয়া। যেখানে তাকে মার্কিন ব়্যাপপ কিস মি মোরের তালে নাচতে দেখা গিয়েছে। একইসঙ্গে একটি বিশেষ বার্তা দিয়েছেন সানিয়া মির্জা। ইংরেজিতে ইন্ডিয়া ও সানিয়া নামে 'এ' অক্ষরটি যে তার জীবনে খুব তাৎপর্যপূর্ণ সেই কথাও শেয়ার করা ভিডিও মাধ্যমে বুঝিয়েছেন। অ্যাগ্রেসন, অ্যাম্বিশন, অ্যাচিভ ও অ্যাফেকশন, এই চারটি বিষয় তাঁর জীবনে ওই 'এ' বহন করছে বলে দাবি সানিয়ার। শুধু তাই নয় প্রতিটি শব্দের সঙ্গে মানানসই ছবিও শেয়ার করেছেন টেনিস সুন্দরী।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sania Mirza (@mirzasaniar)

 

শেয়র করার পর সানিয়া মির্জার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলতে বেশি সময় নেয়নি। ইতিমধ্যেই ভাইরাল এই ভিডিও। ভিডিও মাধ্যমে যে বার্তা দিতে চেয়েছেন তা যেমন সকলের মনে ধরেছে, ঠিক তেমনই গানের তালে সানিয়ার কোমড় দোলানো ও চোখ মারা সসকলের মন জয় করে নিয়েছে। এবার অলিম্পিক্সে প্রথমবার অঙ্কিতা রায়নার সঙ্গে ডবলসে নামবেন সানিয়া মির্জা। কেরিয়ারের শেষ অলিম্পিকে সানিয়ার সাফল্য কামনা করেছেন তার ভক্ত-অনুরাগীরা।

Follow Us:
Download App:
  • android
  • ios