সোমবার বার্সেলোনার ফুটবলারদের করোনা পরীক্ষা হয়েছে। সেই পরীক্ষার সময় অনুপস্থিত ছিলেন ছিলেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার আর্থার মেলো। স্প্যানিশ সংবাদপত্র গুলির খবর অনুযায়ী তিনি ফিরে গিয়েছেন ব্রাজিলে এবং বার্সেলোনা ক্লাবের সাথে আর কোনোরকম যোগাযোগ রাখতে চান না তিনি। একটি জনপ্রিয় সংবাদপত্রর মতে যে পরের মরশুমে জুভেন্তাসের হয়ে খেলতে চলা ব্রাজিলিয়ান কোনওভাবেই আর বার্সেলোনায় ফিরতে চান না। 

আরও পড়ুনঃভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক,অর্থাভাবে আজ রাস্তার ধারে বসে পাথর ভাঙছেন

যদিও এখনও অবধি বার্সেলোনা বোর্ড তাকে ক্লাব ছাড়ার অনুমতি দেননি। তার সাথে থাকা চুক্তি অনুসারে এখনও ২০১৯-২০ মরশুমের বাকি অংশে তাকে মাঠে নামতে হবে বার্সেলোনার হয়ে। ২৩ বছর বয়সী ব্রাজিলিয়ান মিডফিল্ডার ছুটির সুবিধা নিয়ে দেশে পাড়ি দিয়েছেন। বার্সা কোচ কিকে সেটিয়েন লা লিগা শেষ হওয়ার পর কয়েকদিনের জন্য ছুটি দিয়েছেন। তার মধ্যে আর্থার প্রথমে ছুটি কাটাতে ইবিজা বিচে গিয়েছিলেন। সেখান থেকে তিনি পাড়ি জমিয়েছেন নিজের দেশ ব্রাজিলে। 

আরও পড়ুনঃ২ অগাস্ট গভর্নিং কাউন্সিলের বৈঠক, ঘোষণা হবে আইপিএলের ক্রীড়াসূচি

আরও পড়ুনঃকার পরামর্শে ক্যান্সারকে হারিয়ে মাঠে ফেরার অনুপ্রেরণা পেয়েছিলেন,জানালেন যুবরাজ সিং

পরের মাসের দ্বিতীয় সপ্তাহের শুরুতে বার্সেলোনা মাঠে নামবে চ্যাম্পিয়ন্স লিগে। নাপোলির বিরুদ্ধে শেষ ষোলোর দ্বিতীয় লেগের ম্যাচ খেলবে তারা। সেই ম্যাচে জিতলে লিসবনে তাদের খেলতে হবে বায়ার্ন মিউনিখ অথবা চেলসির বিরুদ্ধে। আর্থার বার্সার হয়ে সেই ম্যাচে নামতে চাইছেন না। এর জন্য বার্সা তার বিরুদ্ধে চুক্তিভঙ্গের মামলা করতে পারে। এখন দেখার এই পরিস্থিতিতে নিজের মত বদলে বার্সায় ফিরতে রাজি হন কিনা আর্থার।