Asianet News BanglaAsianet News Bangla

জয়ের আনন্দে দর্শকদের দেখালেন স্তনযুগল, মহিলা কিক বক্সারের ভিডিও ঝড় তুলেছে নেট দুনিয়ায়

জয়ের আনন্দে আত্মহারা হয়ে নিজের শার্ট খুলে সকলকে স্তন (Boods) দেখালেন বক্সার টায়ে এমেরি (Boxer Tai Emery)। যেই ভিডিও আবার নেট দুনিয়ায় শেয়ার করলেন নিজেই। যেই ভিডিও মুহুর্তে ভাইরাল (Viral Video) হয়েছে। 

Kick Boxer Tai Emery Showed off her cloths to exhibit boobs in joy of victory video goes viral spb
Author
First Published Sep 7, 2022, 6:57 PM IST

যে কোন স্পোর্টসের ক্ষেত্রেই বড় ম্যাচ জয়ের পর খোলোয়ার আনন্দে আত্মহারা হয়ে ওঠেন। জয় সেসলিব্রেশনের সময় অনেকেরই কোনও কিছুর হুশ থাকে না। তখন আবেগের বশে নান রকম অঙ্গভঙ্গি করতেও দেখা যায়। জয়েল সেলিব্রেশনের কোনও ভাষা থাকে না নারী পুরুষ নির্বিশেষে।  কিন্তু কখনও শুনেছেন কী কো মহিলা খেলেয়ার নিজের জয় সেলিব্রেশন করতে গিয়ে টপ তুলে দর্শকদের স্তনযুগল দেখাচ্ছেন। কী অবাক হলেন। অবাক হওয়ার কিছু নেই। এমনই কাণ্ড ঘটিয়েছেন কিকবক্সার টায়ে এমেরি । শুধু ম্য়াচ জয়ের পর আবেগের বশে যে শুধু এই কাজ করেছেন তেমনটা নয়, সেই ভিডিও আবার সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেছে ৩৫ বছরের এই মহিলা কিকবক্সার। যা নটে দুনিয়া. মুহূর্তে ছড়িয়ে পড়েছে। 

কিকবক্সার টায়ে এমেরি বিয়ার নাকল ফাইটিং চ্যাম্পিয়নশিপে অভিষেক করেছিলেন। অভিষেক ম্যাচ ঘিরে সকলের মধ্যেই অতিরিক্ত আবেগ থাকে। জয় দিয়ে কোনও প্রতিযোগিতা শুরু করতে চান সকলেই।  টায়ে এমেরিও তাদের ব্যতিক্রম নয়। খেলার শুর থেকেই একের পর এক পাঞ্চ করে প্রতিপক্ষকে নাস্তানাবুদ করে দেন। ম্যাচে প্রতিপক্ষকে দাঁড়ানোর কোনও সুযোগই দেননি তিনি। ফলে শুরু ম্যাচ জিততে কোনও সমস্যাও হয়নি তার। এই ম্যাচ জেতার পর টায়ে এমেরি রিংয়ের রোপের ওপর উঠে পরনের টপ তুলে নিজের স্তনযুগল সকলকে দেখান! যা দেখে চমকে গিয়েছে নেটাগরিকরা। এমেরির টপের নীচে ছিল না কোনও অন্তর্বাস। এমএমএ-র ইতিহাসে কখনও এমন দৃশ্য দেখা যায়নি। যা দেখে স্টেডিয়ামে উপস্থিত দর্শকরা সকলেই হকচকিয়ে যান।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by TAI EMERY (@tai_emery)

 

এমেরি নিজেই এই উন্মাদনার ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। লক্ষাধিক ফলোয়ার রয়েছে তাঁর। এমেরি এই ভিডিয়ো পোস্ট করে লেখেন, 'যাঁরা জানতেন না, তাঁরা এখন থেকে জানবেন যে, আমি টাই এমেরি। আমি সেই সকল মানুষকে চিয়ার্স বলতে চাই, যাঁরা আমাকে পেটের ভাত দিয়েছে, শোওয়ার জায়গা দিয়েছে, ট্রেনিংয়ের জায়গা দিয়েছে, আমাকে কোচিং করিয়েছে কিংবা আমার ওপর বিশ্বাস রেখেছে। কখনই এসব জলে যায়নি। আমি সবসময় দশ গুণ প্রাণশক্তি ফিরিয়ে দেব। এই গোলের জন্য আমি গর্বিত।' এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে মুহূর্তের মধ্যে। এমনিতেও নিজের একাধিক হট বিকিনি পড়া ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। তবে ম্যাচ জয়ের পর যে তিনি সম্পূর্ণ নগ্ন বক্ষ সকলকে দেখাবেন তা কল্পনাও করতে পারেননি অনেকে।

Follow Us:
Download App:
  • android
  • ios