অসুস্থ হয়ে ফের হাপাতালে ভর্তি হলেন কিংবদন্তী ভারতীয় অ্যাথলিট মিলখা সিং। কিছু দিন আগে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন  তিনি। তবে গত রবিবার পরিস্থিতি স্থিতিশীল থাকায় পরিবারের অনুরোধে মিলখা সিংকে ছুটি দেওয়া হয়। কিন্তু চার দিনের মধ্যেই রক্তে অক্সিজেনের পরিমাণ কমে যাওয়ায় অসুস্থ বোধ করেন কিংবদন্তী অ্যাথলিট। তড়িঘড়ি তাকে হাসপাতালে ভর্তি করা হয়। মিলখা সিংয়ের সঙ্গে কথা বলে তার শারীরিক পরিস্থিতির খোঁজ নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

রক্তে অক্সিজেনের পরিমাণ অনেকটা কমে পরিস্থিতি গুরুতর হয়ে পড়ে।  তাই তাকে চণ্ডিগড়ের পিজিআইএমইআর হাসপাতালে ভর্তি করা হয়। আইসিইউতে রয়েছেন মিলখা সিং। হাসপাতালের তরফে জানানো হয়েছে, মিলখা সিংয়ের রক্তে অক্সিজেনের মাত্রা খুবই কম। তাঁকে আইসিইউতে ভরতি করতে হয়েছে। আপাতত স্থিতিশীল হলেও চিকিৎসকরা তাঁকে সর্বদা পর্যবেক্ষণে রেখেছেন। দিন কয়েক আগেই করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন এশিয়ান গেমসে সোনজয়ী। এখনও হাসপাতালে ভর্তি রয়েছেন তার স্ত্রী। তবে বাড়ি ফিরেও ফের হাসাপাতালে ভর্তি হতে হল মিলখা সিংকে। তার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা।

 

 

মিলখা সিং ফের হাসপাতালে ভর্তি হতেই, তার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মিলখা সিংয়ের সঙ্গে কথাও বলেন তিনি। কিংবদন্তীর শারীরিক পরিস্থিতির বিষয়ে যাবতীয় খোঁজ নেওয়ার পাশাপাশি তার দ্রুত সুস্থতা কামনা করেন। একই সঙ্গে দ্রুত ফিরে এসে টোকিও অলিম্পিকে অংশগ্রহণকারী ভারতীয় দলকে উৎসাহিত করার কথাও মিলখা সিংকে বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মিলখা সিংয়ের দ্রুত সুস্থতা কামনা করছে গোটা দেশবাসী।