ফের বিপাকে ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক আজহারউদ্দিন। বিতর্কিত এই ক্রিকেট ব্যক্তিত্বের বিরুদ্ধে এবার আর্থিক প্রতারণার অভিযোগ তুললেন ঔরাঙ্গাবাদের এক ট্রাভেল এজেন্ট। আজহার সহ মোট তিন জনের বিরুদ্ধে ২০.৯৬ লক্ষ টাকা প্রতারাণার অভিযোগ তুলেছে ওই ট্যুর অ্যান্ড ট্রাভেল সংস্থা।

আরও পড়ুন: দল ছাড়লেও শুভেচ্ছ সঙ্গে থাকবে, পবনের খোলা চিঠির জবাব দিলেন বিজেপির জোটসঙ্গী নীতিশ

যদিও এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক। এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলে জানান আজহার। শুধুমাত্র খবরে থাকতেই এমন কাণ্ড ঘটানো হয়েছে বলে দাবি তাঁর।

আরও পড়ুন: দেরি করেছে তেজস, ৬৩০ জন যাত্রীকে ক্ষতিপূরণ দিচ্ছে রেল

অভিযোগকারী সংস্থার বিরুদ্ধে পাল্টা ১০০ কোটি টাকার মানহানির মামলা করার হুমকিও দিয়ে রেখেছেন ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক। নিজের বক্তব্য জানাতে একটি ট্যুইটও করেন আজহার।

 

 

এদিকে আজহারের বিরুদ্ধে মামলাটি করেন দানিশ ট্যুরসের কর্ণধার শাহাব ওয়াই মোহাম্মদ। ওই এজেন্টের দাবি, তাঁর কাছ থেকে আজহারউজদ্দিন ও আরো দুজন আন্তর্জাতিক বিমানের রিটার্ন টিকিট বুক করেন। টিকিটগুলির মূল্য ছিল প্রায় ২১ লক্ষ। কিন্তু অনলাইনে টিকিটের দাম পরিশোধের প্রতিশ্রুতি দেওয়া হলেনও তিনি কোনোও টাকা পাননি। অভিযোগকারীর দাবি, প্রাক্তন ভারত অধিনায়কের আপ্ত সহায়ক মুজিব খানের প্রতিশ্রুতিতেই বিভিন্ন আন্তর্জাতিক বিমানের টিকিটগুলি কেনা হয়েছিল।