মঞ্চে ঋতুপর্ণা-অম্বরীশ, পরিষ্কার বাংলায় কথা বলে দর্শকদের মন জয় করলেন ধোনি, দেখে নিন ভাইরাল ভিডিও

| Sep 26 2022, 03:21 PM IST

মঞ্চে ঋতুপর্ণা-অম্বরীশ, পরিষ্কার বাংলায় কথা বলে দর্শকদের মন জয় করলেন ধোনি, দেখে নিন ভাইরাল ভিডিও

সংক্ষিপ্ত

অবসরের ২ বছর পরও মাহির জনপ্রিয়তায় এতটুকু ঘাটতি আসেনি। তাই ধোনির এই নতুন গুণে মুগ্ধ নেটিজেনরা। স্বাভাবিকভাবেই ভাইরাল হয়েছে ধোনির বাংলা বলার ভিডিও। 

পরিষ্কার বাংলা উচ্চারণে রীতিমত আড্ডায় মাতলেন মহেন্দ্র সিং ধোনি। জয়পুরে এক অনুষ্ঠানে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত ও অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য। ধোনির মুখে বাংলা শুনে বেশ অবাক হলেন টলিউডের দুই পরিচিত মুখ। এক বিজ্ঞাপনের প্রচারে গিয়েছিলেন তিনজনেই। সেখানেই ধোনির মুখে বাংলা শুনে বেশ অবাক দর্শকরা। উচ্ছ্বসিত ঋতুপর্ণাও। 

ধোনি ছিলেন ক্যাজুয়াল টি-শার্টে। মঞ্চেই বাংলায় কথা বলেন ধোনি। পরিষ্কার উচ্চারণে বলেন, “আমি ভাল করে বাংলা বুঝতে পারি।” ঋতুপর্ণার পরণে ছিল লাল সালোয়ার, অম্বরীশ ছিলেন পাঞ্জাবিতে সেজে। উল্লেখ্য, ২০২০ সালের ১৫ অগাস্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছিলেন এমএস ধোনি। স্বাধীনতা দিবসের সন্ধেয় সোশ্যাল মিডিয়ায় নিজের অবসরের কথা ঘোষণা করেছিলেন ভারত তথা বিশ্ব ক্রিকেটের অন্যতম সফল অধিনায়ক ব্যাটসম্যান। তবে অবসরের ২ বছর পরও মাহির জনপ্রিয়তায় এতটুকু ঘাটতি আসেনি। তাই ধোনির এই নতুন গুণে মুগ্ধ নেটিজেনরা। স্বাভাবিকভাবেই ভাইরাল হয়েছে ধোনির বাংলা বলার ভিডিও। 

Subscribe to get breaking news alerts

তবে “আমি ভাল করে বাংলা বুঝতে পারি” কথাটি বলেই আবার ধোনি বলেন, এর থেকে বেশি বাংলা বললে ভুলভাল উচ্চারণ হবে। তবে যেটুকু বাংলা বিশ্বকাপজয়ী ভারতীয় অধিনায়কের মুখে শোনা গেল তাতেই মুগ্ধ নেটিজেনরা। মহেন্দ্র সিং ধোনি যাই করেন তাতে পারফেকশন থাকে। তাইতো যেটুকু বাংলা তিনি বললেন, তাতেই দর্শকদের মুগ্ধ করে দিলেন। 

বাংলায় প্রচারে এসে অনেক তারকাই বাংলায় কথা দু-এক লাইন বলার চেষ্টা করেন। তবে তাঁদের কথায় একটু টান থেকে যায়। তাঁরা যে অবাঙালি, তা ধরা পড়ে যায় কথাতেই। তবে ধোনির স্পষ্ট উচ্চারণ ও টানে কোথাও মনেই হয়নি যে তিনি বাঙালি নন। উল্লেখ্য,ধোনির বাংলার সঙ্গে যোগ বহুদিনের। বাইশ গজের ময়দানে সাফল্য পাওয়ার আগে রেলে কাজ করতেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক। সেই সুবাদেই বহুদিন বাংলায় ছিলেন। তাই বাংলা ভাষাটা তিনি এত ভাল বোঝেন। তবে শুধু তাই নয়, তাঁর শ্বশুরবাড়ি লোকজনের বাংলায় বসবাস।

এদিন তাই দুই বাঙালির পাশে দাঁড়িয়ে ধোনি ঝরঝরে বাংলায় বলে ওঠেন, “আমি বাংলা খুব ভালো বুঝতে পারি। তবে বলতে পারি না।” সঙ্গে সঙ্গে দর্শকাসন থেকে মাহি মাহি…রব ওঠে। দেবীপক্ষের সূচনার দিন সকাল থেকেই মাহির বাংলার কথার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। বিশ্বকাপজয়ী অধিনায়কের বাংলা বলার চেষ্টা বেশ মনে ধরেছে এ রাজ্যের মানুষের।

Read more Articles on
,,