ভারতীয় দলের দুই তারকা ক্রিকেটারের সঙ্গেই সম্পর্ক অটুট আছে বলে জানালেন ভারতীয় দলের প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ। আর কিছুদিনের মধ্যেই ভারতীয় নির্বাচকদের সঙ্গে চুক্তি শেষ হয়ে যাবে বিসিসিআই-র। সেই সঙ্গে মুখ্য নির্বাচকের পাশাপাশি ভারতীয় ক্রিকেট বোর্ড বদল করে দিতে পারে নির্বাচকদেরও। তবে তার আগে ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে নিজের ভালো সম্পর্কের কথা জানিয়ে দিলেন ভারতীয় ক্রিকেট দলের মুখ্য নির্বাচক এমএসকে প্রসাদ। একই সঙ্গে কোহলি ও ধোনির সঙ্গেও ভালো সম্পর্ক তাঁর। এমনটাই বললেন তিনি।

আরও পড়ুন, জাতীয় দলের জার্সি গায়ে টি২০ বিশ্বকাপ জেতাই পাখির চোখ সঞ্জু স্যামসনের

এমএসকে প্রসাদ ধোনি ও কোহলি প্রসঙ্গে বলেন, 'আমি যখন যখন ভারতীয় দল নিয়ে কোনও সিদ্ধান্ত নিয়েছি, তার আগে আমি ভারতের তারকা ক্রিকেটারদের সঙ্গে আলোচনা করেছি। আমার সঙ্গে ধোনি ও কোহলির সম্পর্ক দারুণ। অনেকেই অনেক কিছু বলেন, তবে আমি জানি আমার সঙ্গে সবার কি সম্পর্ক। আর সেটা নিয়ে তাই আমি ভাবতে চাই না। তাঁরা আমাকে অনেক বেশি সম্মান করে। আর সেটার প্রমাণ আমি নিজেই। অতীতে অনেক কিছু সামলে এসেছি। ভারতীয় দলের দায়িত্ব পেয়েও আমি ভালো কাজ করার চেষ্টা করেছি।'

আরও পড়ুন, ফের চোটের কবলে ঋদ্ধিমান, মুম্বইয়ে করা হল অস্ত্রোপচার

একই সঙ্গে টিম ম্যানেজমেন্টের সঙ্গে কথা বলেই তিনি সব দল ঠিক করতেন বলে জানিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের মুখ্য নির্বাচক। তিনি আরও বলেন, 'ভারতীয় এ দল হোক বা ভারতীয় দল। সব সময় টিম ম্যানেজমেন্টের সুবিধা অসুবিধা দেখেই সিদ্ধান্ত নিয়েছি। সব কিছু সবার সঙ্গে আলোচনা হয়েছে। সেভাবে একটা ক্রিকেটারকে তৈরি করার পরিকল্পনাও করেছি। আগেও অন্ধ্র ক্রিকেট সংস্থাকে সামলেছি। আগামী দিনেও যে কোনও দায়িত্ব সামলাতে প্রস্তুত থাকবো ক্রিকেটের জন্য।' ভারতীয় ক্রিকেট দলের নির্বাচকদের সঙ্গে চুক্তি শেষ বিসিসিআইয়ের। তবে এবার নির্বাচক বদল করবে কি না বিসিসিআই সেটা এখন বোর্ডের সিদ্ধান্ত। তবে ফের একবার এমএসকে প্রসাদদের কাছে আসতে পারে ভারতীয় দল নির্বাচন করার সুযোগ। প্রকাশ না করলেও, সেই আশায় সম্ভবত রয়েছে নির্বাচকরা।