Asianet News BanglaAsianet News Bangla

অভিনয়ে সোনার ছেলে নীরজ - 'জ্যাভেলিন মেরি সাঁসো মে', কী ডায়লগ দিলেন, দেখুন ভিডিও

নীরজ চোপরা পরিচিত লাজুক, মুখচোরা হিসাবেই। এবার এক ভাইরাল হওয়া ভিডিওতে পরিচয় পাওয়া গেল ভারতের অলিম্পিক সোনাজয়ী জ্যাভেলিন থ্রোয়ারের অভিনয় প্রতিভার। 
 

Neeraj Chopra shows off his acting skills in advertisement, video goes viral ALB
Author
Kolkata, First Published Sep 20, 2021, 5:03 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

১২০ কোটি দেশবাসীর স্বপ্নপূরণের আইকন নীরজ চোপড়া। গত অগাস্টে টোকিও অলিম্পিকে ইতিহাস গড়ে ভারতের হয়ে প্রথম অলিম্পিক অ্যাথলেটিক্সের সোনার পদক জিতেছিলেন তিনি। তারপর থেকে নীরজকে লাজুক, মুখচোরা হিসাবেই দেখা গিয়েছে। কিন্তু, তলে তলে যে তার মধ্যে এত প্রতিভা লুকোনো ছিল, তা ঘুণাক্ষরেও কেউ টের পায়নি। রবিবার, এক ভাইরাল হওয়া ভিডিওতে পরিচয় পাওয়া গেল ভারতের সোনার ছেলের অভিনয় প্রতিভার। আর সেখানেও সোনা ফলিয়েছেন নীরজ। 

দেশের সেরা বিপণনযোগ্য ক্রীড়া আইকন হিসাবে ধূমকেতূর গতিতে উঠে এসেছেন নীরজ চোপড়া। প্রতিযোগিতায় ফেলে দিয়েছেন বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনিদেরও। এবার এক জনপ্রিয় ক্রেডিট কার্ড পেমেন্ট অ্যাপের চটকদার বিজ্ঞাপনে তিনি তাঁর অভিনয় দক্ষতা প্রদর্শন করলেন। মাত্র ৪০ সেকেন্ডের ছোট্ট ভিডিও ক্লিপে তিনি অনায়াসে একাধিক ভূমিকায় অভিনয় করে দেখিয়ে দিয়েছেন, জ্যাভেলিন ছোরা ছেড়ে যদি ক্যামেরার সামনে দাঁড়ান, তাহলে কাজ চলে যেতে পরে অনেক বলিউডি নায়কদেরও। 

সাংবাদিক, চলচ্চিত্র প্রযোজক, ব্যবসায়ী, ক্রিকেটপ্রেমী, ব্যাঙ্ক অফিসার  এবং নীরজকে বরণ করতে উৎসাহী ভারতীয়ের ভূমিকায় অভিনয় করেছেন নীরজ। টোকিও থেকে ফিরে আসার পরের দিনগুলিতে তাঁকে ঘিরে ভারতীয়দের মাত্রাছাড়া উচ্ছ্বাসকে, হালকা চালে তুলে ধরেছেন এই ভিডিওতে। সোনা জেতার পরই ভারতীয়রা তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ দেখিয়েছিল। সাংবাদিকের ভূমিকায় থাকা নীরজকে বিজ্ঞাপনী ভিডিওয় বলতে শোনা গিয়েছে, 'গার্লফ্রেন্ড হ্যায়? বিবি হ্যায়?'। নীরজ চোপড়ার বায়োপিক নিয়ে ব্যাপক জল্পনার মধ্যে, প্রযোজক-রূপী নীরজকে বলতে শোনা গিয়েছে, 'তুঝে ম্য়ায় স্টার বানায়ুঙ্গা নীরজ'। এমনকী 'জ্যাভেলিন- এক প্রেমকথা'-সহ বায়োপিকের একাদিক মজাদার নামও বলতে শোনা গিয়েছে। 

আর সবথেকে মজাদার, বিজ্ঞাপনী ভিডিওটির শেষে প্রযোজকরূপী নীরজ চোপরাকে একটি গানের সঙ্গে নাচতে দেখা গিয়েছে। গানটির কতা ছিল - 'জ্যাভলিন মেরি আখোঁ মে, জ্যাভলিন মেরি সাঁসো মে'। পানিপথের লাজুক ছেলে নীরজে চোপড়ার অভিনয় দক্ষতা তাঁর ভক্তদের বিস্মিত করেছে। যার মধ্যে রয়েছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র সেওয়াগও। প্রসঙ্গত এই বিশেষ অ্যাপ সংস্থার বিজ্ঞাপনে এর আগে অনেক ক্রীড়াবিদদেরই অভিনয় করতে দেখা গিয়েছে। রাহুল দ্রাবিড়, ভেঙ্কটেশ প্রসাদ, জাভাগাল শ্রীনাথদের মতো ক্রিকেট তারকাদের সঙ্গে যোগ দিলেন অলিম্পিকে সোনাজয়ী জ্যাভেলিন থ্রোয়ার নীরজ চোপরাও।
 

Follow Us:
Download App:
  • android
  • ios