Asianet News BanglaAsianet News Bangla

লুচি-আলুরদম-ইলিশ-চিংড়ি-মটন-জলভরা সন্দেশ, কলকাতায় কব্জি ডুবিয়ে খেলেন নীরজ

টোকিও অলিম্পিক্সে সোনা জয়ের পর প্রথমবার কলকাতায় এসেছেন নীরজ চোপড়া। বাইপাসের ধারে এক ফাইভ স্টার হোটেলে থাকছেন নীরজ। সেখানে মঙ্গলবার রাতে খেলেন বাঙালি খাবার।

Olympic gold medalist Neeraj Chopra having completely bengali food in Kolkata spb
Author
Kolkata, First Published Sep 15, 2021, 2:06 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সোশ্যাল মিডিয়ায় তার ফিটনেস ট্রেনিংয়ের ভিডিও ঝড় তোলে। নিজের ফিটনেসের উপর খুবই পরিশ্রম করেন তিনি। মেনে চলেন পুরো ডায়েট চাট। কিন্তু কলকাতায় পা রেখে লোভনীয়, সুস্বাদু খাবার দেখে ডায়েট চার্ট শিকেয় তুললেন টোকিও অলিম্পিকে সোনা জয়ী নীরজ চোপড়া। বাঙালি খাবাররে সুস্বাদের কথা এতদিন শুনেছিলেন। সামনে পেয়ে লোভ সামলাতে পারলেন না নীরজ। লুচি-আলুরদম-ডাল-ইলিশ-চিংড়ি-মটন দিয়ে জমিয়ে ভুরি ভোজ সারলেন 'সোনার ছেলে'।

Olympic gold medalist Neeraj Chopra having completely bengali food in Kolkata spb

টোকিও অলিম্পিক্সে সোনা জয়ের পর প্রথমবার কলকাতায় এসেছেন নীরজ চোপড়া। মঙ্গলবার রাতে তিলোত্তমায় পা দিয়ে বাইপাসের ধারে সল্টলেক স্টেডিয়াম সংলগ্ন একটি পাঁচতারা হোটেলে উঠেছেন তিনি। সেখানেই নীরজের জন্য রাতে সম্পূর্ণ বাঙালি খাওয়ারের ব্যবস্থা করা হয়। লুচি-আলুরদম থেকে, আলু-বেগুন ভাতে হয়ে চিংড়ির মালাইকারি, ভেটকির পাতুরি ও পাঁঠার মাংসের মতো লোভনীয় সব বাঙালি পদ একেবারে কব্জি ডুবিয়ে খেলেন নীরজ চোপড়া। শেষপাতে ছিল জলভরা সন্দেশ, নলেন গুড়ের আইসক্রিম, মিষ্টি দই।  ডায়েটের চার্ট ভেঙে একদিন বাঙালি খাওয়ার খেয়ে খুশি নীরজ।

স্পোর্টস প্রমোটার শতদ্রু দত্ত আয়োজিত 'তাহাদের কথা' শো-তে অতিথি হিসেবে অংশ নেওয়ার জন্য কলকাতায় এসেছেন নীরজ চোপড়া। এই অনুষ্ঠান থেকে নীরজের জীবনের অজানা কাহিনি তুলে ধরার চেষ্টা করা হবে। শতদ্রুই তাঁর ফেসবুকে ভিডিয়ো শেয়ার করে নীরজের বাঙালি খাবার খাওয়ার ভিডিও শেয়ার করেছেন। সেই ভিডিও শেয়ার করার পর সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলকে তা বেশি সময় নেয়নি। নীরজের বাঙালি ভুরিভোজ দেখে খুশি তার ভক্তরা।

Olympic gold medalist Neeraj Chopra having completely bengali food in Kolkata spb

Follow Us:
Download App:
  • android
  • ios