Asianet News Bangla

হাওড়া ব্রিজের অলিম্পিক সাজ দেখে মুগ্ধ মোদী, শেয়ার করলেন ভিডিও

অলিম্পিকের সাজে সেজেছে কলকাতার হাওড়া ব্রিজ। ঐতিহ্যবাহী হাওড়া ব্রিজে আলোর খেলা অবাক করেছে সকলকে। এবার সেই ভিডিও শেয়ার করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।
 

Pm Modi share Howrah Bridge lights to cheer up Indian athletes in Tokyo 2020 Olympics
Author
Kolkata, First Published Jul 22, 2021, 5:55 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টোকিও অলিম্পিকের উত্তাপ পৌছে গিয়েছে শহর তিলোত্তমাতেও। কলকাতার হাওড়া ব্রিজকে সাজিয়ে তোলা হয়েছে অলিম্পিক রিংয়ের আলোক সজ্জায়। মিনিস্ট্রি অফ পোর্ট, শিপিং অ্যান্ড ওয়াটারওয়েজের উদ্যোগেই হাওড়া ব্রিজকে বিশেষভাবে সাজিয়ে তোলা হয়েছে। লাল, নীল, সবুজ বিভিন্ন রঙে সেজে উঠেছে হাওড়া ব্রিজ। রাতের বেলায় যার রূপ দেখলে চোখ জুড়িয়ে যায়। হাওড়া ব্রিজের এই আলোকসজ্জা দেখে মুগ্ধ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। 

হাওড়া ব্রিজের আলোকসজ্জার ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছে। ইতিমধ্যেই নৈশীলোকে হাওড়া ব্রিজের অলিম্পিকের সাজে আলোর খেলা দেখতে ভিড় জমাচ্ছেন অসংখ্য মানুষ। সেই ভিডিও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর এতটাই পছন্দ হয়েছে যে নিজের ফেসবুক অ্যাকাউন্টে সেই ভিডিও শেয়ার করেছেন। সঙ্গে ক্যাপশনে নরেন্দ্র মোদী লিখেছেন,'কলকাতার হাওড়া ব্রিজকে যেমন সুন্দর লাগে, তেমনই সুন্দর লাগছে। সেই সঙ্গে গোটা দেশের জন্য চিয়ার ফর ইন্ডিয়ার মেসেজ প্রেরণ করছে।’ 

এই প্রথম নয়, এর আগেও বিভিনন্ন অনুষ্ঠান যেমন স্বাধীনতা দিবস, প্রজাতন্ত্র দিবস বা বিভিন্ন উৎসবের সময় যেমন, দুর্গাপুজো, দেওয়ালি, অথবা হোলি প্রত্যেক বিশেষ অনুষ্ঠানেই হাওড়া ব্রিজকে সাজিয়ে তোলা হয়। তবে টোকিও অলিম্পিক উপলক্ষ্যে যে আলোক সজ্জায় সাজানো হয়েছে তাতে রয়েছে আয়োজক দেশ জাপানের জাতীয় পতাকা, টোকিও অলিম্পিক্সে অংশগ্রহণকারী ৫টি মহাদেশের কোনও বিশেষ চিহ্ন, অলিম্পিক রিংয়ের ৫টি রংয়ের আলো। এছাড়াও ভারতীয় অ্যাথলিটদের চিয়ার করার জন্য থাকছে আমাদের জাতীয় পতাকাও।

 

Follow Us:
Download App:
  • android
  • ios