Asianet News BanglaAsianet News Bangla

'বিনা বাধায় এগোবে ওসিএ-র কাজ', প্রথম মিটিংয়ে শেখ আহমেদকে সম্মান জানিয়ে বললেন রনধীর সিং

অলিম্পিক কাউন্সিল এশিয়ার অ্যাক্টিং প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার পর প্রথম বৈঠক রাজা রনধীর সিংয়ের। বৈঠকে যোগ দিয়ে সম্মান জানালেন প্রেসিডেন্ট শেখ আহমেদ আল-ফাহাদ আস-সাবাহকে। 
 

Raja Randir Singh pays tribute to Sheikh Ahmad at first meeting of OCA spb
Author
Kolkata, First Published Sep 15, 2021, 12:35 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

গত ১০ সেপ্টেম্বর অলিম্পিক কাউন্সিল এশিয়ার অ্য়াক্টিং প্রেসিডেন্ট পদে নির্বাচিত হয়েছিলেন ভারতের রাজা রনধীর সিং। আইনি সমস্যায় জড়িয়ে অলিম্পিক কাউন্সিল এশিয়ার প্রেসিডেন্ট শেখ আহমেদ আল-ফাহাদ আস-সাবাহ। জেনেভা আদালতে তার বিরুদ্ধে জালিয়াতির অভিযোগে তাকে ১৩ মাসের কারাদন্ডের নির্দেশ দেওয়া হয়েছে। সেই কারণেই  শেখ আহমেদ তড়িঘড়ি তার জায়গায়  অ্য়াক্টিং প্রেসিডেন্ট হিসেবে ঘোষণা করা হয়েছিল  রাজা রনধীর সিংয়ের নাম।

নতুন পদে নির্বাচিত হওয়ার পর তাকে শুভেচ্ছা জানিয়েছিলেন ভারতীয় অলিম্পিক সংস্থার সভাপতি নরিন্দর বাত্রাও। আনুষ্ঠানিকভাবে অলিম্পিক কাউন্সিল এশিয়ার প্রথম বোর্ড মিটিংয়ে যোগ দিলেন রাজা রনধীর সিং। প্রথম দিনই যোগ দিয়ে আগে শেখ আহমেদ আল-ফাহাদ আল-সাবাহকে সম্মান জানিয়েছেন ও শ্রদ্ধা জ্ঞাপন করেছেন। ভিডিও কনফারেন্সের মাধ্যে এদিন বোর্ড মিটিংয়ের আয়োজন করা হয়। অলিম্পিক কাউন্সিল এশিয়ার পরবর্তী কাজের রূপরেক্ষা নিয়েও আলোচনা হয় বৈঠকে।

বৈঠকের পর অলিম্পিক কাউন্সিল এশিয়ার ভারপ্রাপ্ত সভাপতি রাজা রনধীর সিং বলেন,'আমি এমন একটি প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত সভাপতি হতে পেরে গর্বিত, যা আমরা সকলেই এত ভালবাসা দিয়ে গড়ে তুলেছি এবং লালন-পালন করেছি, কিন্তু আমি আপনাদের আশ্বস্ত করতে চাই যে শেখ আহমেদ তার নামে ওঠা সমস্ত অভিযোগ মিথ্যে প্রমাণ করা না পর্যন্ত এটি একটি অন্তর্বর্তীকালীন ব্যবস্থা।' এছাড়াও ওসিএ-র সমস্ত কাজ যে বিনা বাধায় সম্পন্ন হবে সেই বিষয়েও আশ্বস্ত করেছেন রাজা রনধীর সিং।

Follow Us:
Download App:
  • android
  • ios