Asianet News Bangla

হাঁটুতে চোট, অলিম্পিক থেকে সরে দাঁড়ালেন সুইস মহাতারকা রজার ফেডেরার

 প্রতিবার রজার ফেডেরার সুইজারল্যান্ডের হয়ে মাঠে নামেন। যার ফলে ভক্তদের মনে আবারও জাগে ভরসা, পুরোনো ফর্মে অলিম্পিকে ফিরবেন ফেডেরার। কিন্তু শেষ রক্ষা হল না। এবার হার নয়, হাঁটুতে ভয়ানক চোটই হল কাল। 

roger federer quit from Olympic due to his illness bjc
Author
Kolkata, First Published Jul 14, 2021, 8:35 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

উইম্বলডনের কোয়াটার ফাইলানে এসেছিল হার। যা থেকে রীমি মত ভেঙে পড়ছিল ভক্তমহল, আর সেই হারের জয়ের লক্ষ্যে পৌঁছে দিতে এবার অলিম্পিকের আসরে নামেন তিনি। প্রতিবার রজার ফেডেরার সুইজারল্যান্ডের হয়ে মাঠে নামেন। যার ফলে ভক্তদের মনে আবারও জাগে ভরসা, পুরোনো ফর্মে অলিম্পিকে ফিরবেন ফেডেরার। কিন্তু শেষ রক্ষা হল না। এবার হার নয়, হাঁটুতে ভয়ানক চোটই হল কাল। 

আরও পড়ুন- অলিম্পিক-ক্রীড়াবিদদের মোদীর ভোকাল টনিক - উচ্ছ্বাসে ভাসল সোশ্যাল মিডিয়া, দেখুন

আরও পড়ুন- অলিম্পিকের আগেই ইতিহাস গড়ল গোপীচাঁদের সংস্থা, ভারতীয় দল পাচ্ছে 'স্মার্ট ধ্যানা রিং'

অলিম্পিক থেকে সরে দাঁড়ালেন রজার ফেডেরার। এই খবর সোশ্যাল মিডিয়ার পাতায় নিজেই জানালেন সেই খবর। এই অসুস্থতার কারণেই তিনি নাম তুলে নিতে বাধ্য হয়েছেন বলেন উল্লেখ করেন সেখানে। উইম্বলডনে কোয়ার্টার ফাইনাল খেলার সময়ই এই চোট লাগে তাঁর। তবে ভক্তদের আসস্ত করেছেন তিনি, গ্রীষ্ম অলিম্পিকে ফিরবেন তিনি। সুইস দলকেও অনেক শুভেচ্ছা জানান রজার ফেডেরার। 

 

 

টোকিও অলিম্পিক থেকে সরে দাঁড়ালেন ২০টি গ্র্যান্ড স্ল্যাম জয়ী তারকা, যার ফলে অলিম্পিকের রঙ বেশ কিছুটা ফিকে। ২০১২ সালে সিঙ্গল-এ রুপো এনেছিলেন ঘরে, ২০০৮ জুটিতে আনেন সোনা। তবে কোথাও গিয়ে কি বয়সের ছাপ পড়ছে এই খেলোওয়ারের শরীরের, অবসর নিয়েও উঠছে নানা জল্পনা। 

Follow Us:
Download App:
  • android
  • ios