Asianet News BanglaAsianet News Bangla

করোনা আক্রান্তদের জন্য সাহায্যের হাত বাড়ালেন সানিয়া মির্জা,দিলেন এক কোটি পঁচিশ লক্ষ টাকা অনুদান

  • দেশের টালমাটাল পরিস্থিতিতে দুঃস্থদের সাহায্যার্থে এগিয়ে এলেন সানিয়া
  • যাদের সামর্থ্য নেই খাওয়া পড়ার তাদের উদ্দেশ্যে দান করলেন ১ কোটি ২৫ লাখ টাকা
  • অন্যান্য অনেক ক্রীড়াবিদ এই অবস্থায় নিজের নিজের মতন করে সাহায্যে এগিয়ে আসছেন
  • দেশে করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা ১১০০ ছাড়িয়েছে এর মধ্যেই
     
Sania Mirza raises Rs 1.25 crore, for the families in need
Author
Kolkata, First Published Mar 31, 2020, 8:03 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

করোনা ভাইরাসের জেরে স্তব্ধ গোটা দেশ। আপাতত গোটা ভারত জুড়ে চলছে লকডাউন।  সারা দেশ জুড়ে ক্রমশ বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তদের সংখ্যা। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে দেশের সাধারণ মানুষ থেকে শুরু করে অনেক সেলিব্রেটি এবং ক্রীড়া ব্যক্তিত্বরাও তাদের পক্ষ থেকে যথাসম্ভব সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। এই সাহায্য শুধুমাত্র ক্রিকেট তারকাদের মধ্যেই সীমাবদ্ধ থাকেনি,  অন্যান্য ক্ষেত্রের ক্রীড়াবীদরাও এই প্রচেষ্টায় সামিল হয়েছেন। তাদের মধ্যে অন্যতম হলেন ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা। অভাবীদের উদ্দেশ্যে ১ কোটি ২৫ লক্ষ টাকা দান করে খবরের শিরোনামে উঠে এসেছেন।

আরও পড়ুনঃওয়ালেট খোয়ালেন টিম পেইন, বাড়ির মধ্যে থেকেই চুরি হওয়ায় আশ্চর্য তিনি

সম্প্রতি টুইটারে গোটা প্রক্রিয়াটি সংক্রান্ত বিবরণ দিয়েছেন সানিয়া মির্জা। সেখানে তিনি লিখেছেন "গত সপ্তাহ থেকে আমরা একটি দল হিসেবে কিছু দুর্দশাগ্রস্থ পরিবারকে সাহায্য করার চেষ্টা করছি। আমরা হাজারের ওপর পরিবারকে খাদ্য দিয়ে সাহায্য করতে পেরেছি। গত এক সপ্তাহে ১ কোটি ২৫ লক্ষ রুপি সংগ্রহ করেছি। আমরা অন্তত এক লাখ পরিবারকে সহায়তা দিতে পারবো। আমাদের এই প্রচেষ্টা চলতে থাকবে। আমদের সকলকে এই পরিস্থিতিতে এক থাকতে হবে।"

আরও পড়ুনঃ১৯৯৯ এ ভারত সফরের পাক দলে তিনিই আফ্রিদিকে চেয়েছিলেন জানালেন, আক্রম

আরও পড়ুনঃ৯২ বছর বয়সে প্রয়াত হলেন খ্যাতনামা পাকিস্তানি স্কোয়াশ খেলোয়াড়

নিবার দিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশবাসী'র কাছে পি.এম-কেয়ারস ফান্ড এ অনুদানের জন্য অনুরোধ করেন। সেই ফান্ডে ক্রিকেট তারকা সুরেশ রায়না এবং সচীন তেন্ডুলকার যথাক্রমে ৩১ লক্ষ ও ২৫ লক্ষ টাকা অনুদান দিয়েছেন। সচিন প্রধানমন্ত্রীর পাশাপাশি নিজের রাজ্যের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলেও ২৫ লক্ষ টাকা অনুদান দিয়েছেন। তাছাড়া অসংখ্য সাধারণ মানুষও নিজের সাধ্যমতো অর্থসাহায্য করেছেন। সারা বিশ্ব জুড়ে করোনা ভাইরাসের প্রকোপ ক্রমেই বেড়ে চলেছে। ভারতও তার ব্যতিক্রম নয়। আপাতত ভারতে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২৫১ জন। তার মধ্যে ৩২ জন এরমধ্যেই মারা গিয়েছেন।

Follow Us:
Download App:
  • android
  • ios