টেনিস বিশ্বে রাজত্ব করেছেন তিনি। এমন কোনও ট্রফি বা গ্র্যান্ড স্ল্যাম নেই যা তার অধরা। কিন্তু করোনা ভাইরাস মহামারীর কারণে দীর্ঘ দিন ধরে টেনিস কোর্টের বাইরে কেরিয়ারে ২৩টি গ্র্যান্ড স্ল্যাম জয়ী টেনিস তারকা সেরেনা উইলিয়ামস। এবার কোর্টে ফেরার প্রস্তুতি শুরু করে দিলেন মহিলা টেনিসের সর্বকালের অন্যতম সেরা প্লেয়ার। আর অনুশীলনের শুরুতেই সেরেনা উইলিমায়মেসর ভিডিও ভাইরাল হল তার ভিডিও। সোজ্যন্যে তার ছোট্ট মেয়ে।

অস্ট্রেলিয়া ওপেনকে সামনে রেখে ফের অনুশীলনে নেমে পড়েছেন সেরেনা। আর অনুশীলনে পার্টনার হিসেবে বেছে নিয়েছেন নিজের তিন বছরের ছোট্ট মেয়ে অলিম্পিয়া। মা-মেয়ের অনুশীলনের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সেরেনা। ভিডিও পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন,'অনুশীলনে আমার নতুন সঙ্গী। বেশ ভাল প্র্যাকটিস হল।' দুইজনের যুগলবন্দির এই ভিডিও বেশ মনে ধরেছে নেটিজেনদের। ভালোবাসাও উজার করে দিয়েছে সেরেনা ভক্তরা।

 

 

সেরেনার শেয়ার করা ভিডিওতে দেখা গিয়েছে, টেনিস ব়্যাকেট হাতে অনুশীলন করছেন সেরেনা। একইসঙ্গে বল মারার চেষ্টা করছেন অলিম্পিয়াও। কিন্তু ছোট্ট হাতে বড় ব়্যাকেট নিয়ে বলের সঙ্গে সঠিক সংযোগ করতে পারছে না সে। আবার কখনও মায়ের শটের গতির বীপরিতে দাঁড়িয়ে ভয়ে সরে গেছে অলিম্পিয়া। কখনও আবার কোর্টের ধারে বসেই মজা নিয়েছে সেরেনার অনুশীলনের। কিন্তু অলিম্পিয়ার এই মিষ্টি ভিডিও নেট দুনিয়ায় এখন ভাইরাল।