Asianet News BanglaAsianet News Bangla

KKR- SRK: আইপিএল ফাইনালে কেকেআর শুভেচ্ছা বার্তা নেই শাহরুখ খানের ছেলে আরিয়ানের জন্যই কি চুপ কিং খান

২০১৪ সালের পর আবার ফাইনালে কলকাতা নাইট রাইডার্স। গত বুধবার দিল্লি বধে ফাইনালে উঠে এসেছে কেকেআর। অতিক্রান্ত প্রায় ৩৬ ঘণ্টা। কলকাতা নাইট রাইডার্স তৃতীয়বার আইপিএল ফাইনালে ওঠার পর কোনও টুইট করেননি শাহরুখ খান।
 

Shahrukh has kept himself quite when his team KKR is going play IPL final
Author
Kolkata, First Published Oct 15, 2021, 1:20 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দীর্ঘ সাত বছর পর আইপিলের ফাইনালে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। চলতি মরশুমে প্রথম অধ্যায়ে পারফরম্যান্স খারাপ থাকলে ও মরশুমের দ্বিতীয় পর্যায়ে এসে অসাধারণ প্রত্যাবর্তন ঘটেছে কেকেআরের (KKR)। আর নিজের দলের এত বড় সাফল্যে চুপ শাহরুখ খান (Shahrukh Khan)? অথচ এতদিন ধরে খেলায় হার হোক জিত টুইট করে বারবার দলকে উৎসাহ দিয়ে এসেছেন শাহরুখ। আর এইবার দল ফাইনালে ওঠার পরও এলো না শুভেচ্ছা বার্তা (Congratulations)। তবে কি ছেলে আরিয়ানকে নিয়ে এতটাই ব্যস্ত তিনি যে দল নিয়ে ভাবতে পারছে না? 

২০১৪ সালে শেষবার যখন আইপিএল ফাইনালে খেলেছিল কেকেআর (KKR), তখন রীতিমতো উচ্ছ্বাস ভেসেছিলেন শাহরুখ (Shahrukh Khan)। একাধিক টুইটে (Tweet) ভরিয়ে দিয়েছিলেন নিজের অ্যাকাউন্ট। অথচ এইবারের ছবিটা একেবারেই আলাদা। গত ২রা অক্টোবর রাত থেকে জেল বন্দী শাহরুখ পুত্র আরিয়ান (Aryan Khan)। একাধিক চেষ্টার পরও মেলে নি তার জামিন। আগামী ২০ অক্টোবর আরিয়ানের জামিনের আবেদনের রায় ঘোষণা করবে মুম্বইয়ের আদালত। ততদিন তাঁকে জেলেই কাটাতে হবে। 

আরও পড়ুন- IPL 2021 Final,ফাইনালে কী বাদ অধিনায়ক ইয়ন মর্গ্যান, KKR-এর প্রথম একাদশে থাকতে পারে বড় চমক

তবে নিজের দলের এই সাফল্যে কেন এখনও চুপ শাহরুখ খান (Shahrukh Khan) এই নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে। কেউ বলছেন পরিবারের এই সংকটজনক পরিস্থিতির জন্যই জনসমক্ষে কোনও মন্তব্য করেননি শাহরুখ। কেউ আবার বলছেন আরিয়ানের গ্রেফতারির পর থেকেই একাধিক বিতর্কে জড়িয়ে রয়েছেন কিং পরিবার, সম্ভবত সেই কারণেই এখনই জনসমক্ষে আসতে চাইছেন না শাহরুখ। গত ২৩ সেপ্টেম্বরের পর কোনও টুইট করেননি।

আরও পড়ুন- 'বাদশা পুত্র থেকে কয়েদি নম্বর এন ৯৫৬', শাহরুখ পুত্র আরিয়ানের এটাই পরিচয় আর্থার রোড জেলে

প্রসঙ্গত, এর আগে ২০১২ সালে যখন প্রথম কেকেআর (KKR) ফাইনাল জিতেছিল তখনও একবার ওয়াংখেড়ে বিতর্কে জড়িয়েছিলেন শাহরুখ। অভিযোগ উঠেছিল, মত্ত অবস্থায় মাঠে প্রবেশের সময় মেজাজ হারিয়েছিলেন তিনি। শিশুদের সামনে না কি নিরাপত্তারক্ষীদের অশালীন মন্তব্য করেছিলেন শাহরুখ (Shahrukh Khan)। যদিও বিষয়টি যুক্তিসাপেক্ষ কারণ পরে সেই অভিযোগ থেকে মুক্তি পেয়েছিলেন তিনি। 

আরও পড়ুন- IPL 2021, Final, CSK vs KKR - কারা পাবে ট্রফি, চুড়ান্ত যুদ্ধের আগে কী বলছে জ্যোতিষশাস্ত্র

 

Follow Us:
Download App:
  • android
  • ios