Asianet News BanglaAsianet News Bangla

PV Sindhu- নেট দুনিয়ায় ভাইরাল সিন্ধুর ভিডিও, এমনভাবে সিন্ধুকে দেখে অবাক সকলেই

জোড়া অলিম্পিক (Olymoics)  পদক জিতে  দেশকে গর্বিত করেছেন। সম্প্রতি 'পদ্মভূষণ' (Padma Bhushan) পেয়েছেন তারকা  ব্যাডমিন্টন প্লেয়ার পিভি সিন্ধু (PV Sindhu)।  এবার ভাইরাল (Viral) হল সিন্ধুর ভিডিও। যা দেখে অবাক সকলেই। 
 

Star Badminton player PV Sindhu dance on love nwantinti song, video goes viral spb
Author
Kolkata, First Published Nov 10, 2021, 2:37 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ব্যাডমিন্টনে (Badminton) দেশের নাম বারংবার উজ্জ্বল করেছেন তারকা শাটলার পিভি সিন্ধু (PV Sindhu)। দেশের প্রথম মহিলা শাটলার হিসেবে  পরপর দুটি অলিম্পিকে (Olymoics)পদক জিতে গড়েছেন অনন্য নজির। রিও-তে রূপো ও টোকিওতে ব্রোঞ্জ জেতেন সিন্ধু। এছাড়া ঝুলিতে রয়েছে বিশ্ব চ্যাম্পিয়নশিপের খেতাবও। ২০১৫-তে পদ্মশ্রী (Padmashree), রিও-তে রূপো জয়ের পর খেলরত্ন (Khel Ratna)ও  গত সোমবার পরপর দুটি অলিম্পিকে সাফল্যের পর সম্মানিত হয়েছেন 'পদ্মভূষণ' (Padma Bhushan) পেয়ে। সিন্ধুর গর্বে গর্বিত গোটা দেশ। তবে এবার ব্য়ডমিন্টন কোর্ট নয়, অন্য় ভূমিকায় দেখা গেল ভারতীয় তারকা শাটলারকে। যা মনে ধরেছে সকলের। 

নিজের ইনস্টাগ্রাম অ্য়াকাউন্টে  একটি ভিডিও শেয়ার করেছেন  পিভি সিন্ধু। যা মুহূর্তে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। যেখানে সম্পূর্ণ অন্য সিন্ধুকে দেখে অবাক হয়েছেন তার ভক্ত ও অনুগামীরা। ভিডিওতে দেখা যাচ্ছে  একটি সুন্দর সবুজ লেহেঙ্গা পরেছেন সিন্ধু। যাতে তারকা শাটলারকে খুবই  সুন্দর দেখাচ্ছে। একইসঙ্গে সিন্ধু নাচ রীতিমত ঘায়েল করেছে  সকলকে। ভিডিয়তে তাঁকে ভাইরাল গান 'লাভ নওয়ান্তিটি'-র তালে নাচতে দেখা যায়। তিনি এই গানটির রিমিক্সড সংস্করণে নাচছিলেন। গানটি নাইজেরিয়ান গায়ক সিকেয় (Ckay) গেয়েছেন। সিন্ধু  নাচের সঙ্গে মিষ্টি হাসি  সকলেই খুব পছন্দ করেছেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sindhu Pv (@pvsindhu1)

Star Badminton player PV Sindhu dance on love nwantinti song, video goes viral spb

গত ৭ নভেম্বর ভিডিওটি শেয়ার করেছেন পিভি সিন্ধু। যা ইতিমধ্যেই নেট দুনিয়ায় ঝড় তুলে ভাইরাল হয়ে উঠেছে। ব্যাটমিন্টনের বিভিন্ন মুভের বাইরে ডান্স মুভেও যে কতটা সাবলীল ভারতীয় তারকা শাটলার এই  ভিডিও তারই  প্রমাণ। সিন্ধুর নাচের প্রশংসা করেছেন অনেকেই। প্রসঙ্গত, পদ্মভূষণে সম্মানিত হয়ে নিজেকে গর্বিত বলে জানিয়য়েছিলেন পিভি সিন্ধু। আগামিদিনে ব্যাডমিন্টনে দেশেরনাম আরও উজ্জ্বল করাই যে তার লক্ষ্য তা  জানিয়ে দিয়েছেন পিভি সিন্ধু। তবে বর্তমানে নেট দুনিয়া মজেছেন  সিন্ধু ডান্স স্টেপে।

Follow Us:
Download App:
  • android
  • ios