Asianet News BanglaAsianet News Bangla

রুদ্ধশ্বাস ম্য়াচ জিতে টেবিল টেনিসের পরের রাউন্ডে বাংলার সুতীর্থা মুখোপাধ্যায়, জিতলেন মনিকা বাত্রাও

টেবিল টেনিসে মহিলা সিঙ্গেলসে জয় পেল মনিকা বত্রা ও সুতীর্থা মুখোপাধ্যায়। স্ট্রেট সেটে ব্রিটেনের প্রতীদ্বন্দ্বীকে হারালেন মনিকা। অপরদিকে রুদ্ধশ্বাস ম্য়াচে সুইডেনের  প্রতিপক্ষকে হারালেন সুতীর্থা।

Sutirtha Mukherjee and Manika Batra qualify for 2nd round of table tennis in Tokyo 2020 olympics spb
Author
Kolkata, First Published Jul 24, 2021, 6:08 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টোকিও অলিম্পিকে টেবিল টেনিসে ভারতের পদক জয়ের অন্যতন দাবিদার সতীর্থা মুখোপাধ্যায় ও মনিকা বাত্রা। মহিলা সিঙ্গলসের প্রথম রাউন্ডে জয় পেলেন দুই ভারতীয়। পিছিয়ে পড়েও অবিশ্বাস্যভাবে কামব্যাক করে ম্যাচে জয় পায় বাংলার মেয়ে সতীর্থা মুখোপাধ্যায়। অপরদিকে, স্ট্রেট সেটে ম্যাচ জিতে পরের রাউন্ডে পৌছে গেলেন ভারতীয় টেবিল টেনিসের গ্ল্যামার কুইন মনিকা বাত্রাও। ফলে টেবিল টেনিসে পদক জয়ের আশা থাকছে ভারতের।

 

 

টেবিল টেনিসের ওমেনস সিঙ্গলসে সুইডেনের লিন্ডা বার্গস্ট্রোয়েমের বিরুদ্ধে লড়াইয়ে নেমেছিলেন সতীর্থা মুখোপাধ্যায়। একসময় ৩-১ গেমে পিছিয়ে পড়েছিলেন সুতীর্থা। এই অবস্থা থেকেও ঘুড়ে দাঁড়িয়ে যে ম্য়াচ জেতা যায় তা একসময় অসম্ভব মনে হচ্ছিল। সেই কাজটা অসম্ভবকেই সম্ভব করে দেখাল বঙ্গ তনয়া।  শেষ পর্যন্ত সুইডেনের প্রতিপক্ষকে হারিয়ে পরের রাউন্ডে পৌছে গেল সুতীর্থা। খেলার ফল ৫-১১, ১১-৯, ১১-১৩, ৯-১১, ১১-৩, ১১-৯, ১১-৫। সুতীর্থা মুখোপাধ্য়ায়ের কামব্যাকের প্রশংসা করেছেন সকলেই।

 

 

অপরদিকে, মহিলা সিঙ্গলসের প্রথম ম্য়াচে কার্যত আধিপত্য বজায় রেখে একতরফা ভাবে ম্য়াচ জেতেন মনিকা বাত্রা। তার খেলা ছিল ব্রিটেনের টিন-টিন হো'র বিরুদ্ধে। মনিকার দুরন্ত অ্যাটাকের সামনে দাঁড়াতেই পারেননি ব্রিটেনের প্রতিপক্ষ।  টিন-টিন হো-কে ১১-৭, ১১-৬, ১২-১০ ও ১১-৯ গেমে হারিয়ে পরের রাউন্ডে পৌছে গেলেন মনিকাও। 

Follow Us:
Download App:
  • android
  • ios