Asianet News BanglaAsianet News Bangla

মাঠেই মর্মান্তিক পরিণতি, মৃত্যু হল এক কবাডি প্লেয়ারের, দেখুন ভিডিও

খেলার মাঠেই মৃত্যু হল এক কবাডি প্লেয়ারের (kabaddi player)। তামিলনাড়ুর (Tamil Nadu)ঘটনা সালেম জেলার মন্নাদিকুপম গ্রামের ঘটনা। শোকস্তব্ধ ক্রীড়ামহল। 
 

Tamil Nadu kabaddi player Vimalraj died of heart attack during the match spb
Author
Kolkata, First Published Jul 28, 2022, 5:19 PM IST

ফের মাঠেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর ঘটনা। এবার মর্মান্তিক পরিণতি হল এক কবাডি প্লেয়ারের। খেলা চলাকালীন যেভাবে  মৃত্যুর কোলে ঢোলে পড়লেন ওই কবাডি প্লেয়ার সেই ভিডিও ইতিমধ্যেই নাড়িয়ে দিয়েছে সকলকে। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর সালেম জেলার মন্নাদিকুপম গ্রামে। মৃত যুবকের নাম বিমলরাজ। মাত্র ২২ বছরের বয়সেই খেলার মাঠে মৃত্যু হল তার। খেলতে খেলতে মাঠে লুটিয়ে পড়ার পর তাকে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ততক্ষণে সব শেষ। চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। তার দেহ ময়না তদন্তে জন্য পাঠনো হয়েছে। প্রাথমিকভাবে যা বোঝা যাচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্য হয়েছে বিমলরাজর। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

প্রয়াত ২২ বছরের বিমলরাজ দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। সপ্তাহের শেষে বাড়িতে এসেছছিলেন তিনি পরিবারের সঙ্গে সময় কাটাতে। খেলাধুলোয় বেশ মনোযোগ ছিল তার। কবাডি ভালোই খেলতেন। নানা জায়গায় খেলে বেড়াতেন। জেলা স্তরের এক কবাডি টুর্নামেন্টে মুরাত্তু কালাই দলের হয়ে প্রতিনিধিত্ব করতে নামেন। আর সেখানে যে খেলতে নেমে যেটা ঘটল তা কল্পনাও করতেও পারেননি কেউ। যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা গিয়েছে কবাডির ম্য়াচ চলছে। সেখানে অপর দলের কোর্টে দম দিতে বা রেইডে গিয়েছিলেন বিমলরাজ। সেই সময় প্রচিপক্ষরে এক খেলোয়ার তাকে ধরতে আসলে লাফ মারেন তিনি। আর সেই লাফ দিয়ে যখন মাটিতে পড়ে প্রতিপক্ষের এক  খেলোয়ার তাকে জাপটে ধরে। সেই খেলোয়ার ছেড়ে দেওয়ার পর উঠে দাঁড়ানোর চেষ্টা করেন বিমলরাজ। কিন্তু দাঁড়াতে গিয়ে ফের পড়ে যান। খেলার মাঠে যখন বিমলরাজের শরীর অসুস্থ হয়ে পড়ে তখন বিপক্ষ দলের কিছু খেলোয়াড় তাঁর সমস্যা জানতে কাছে ছুটে আসেন। তাঁকে সাহায্য করার চেষ্টা করেন। সেখানেই সব শেষ। লুটিয়ে পড়েন তিনি। পড়ে তাকে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয়।

 

 

এই মর্মান্তিক ভিডিও নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে । বিমলরাজের এমন মর্মান্তিক পরিণতি ব্যথিত করেছে সকলকে। প্রাথনমিকভাবে এই মৃত্যুকে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বলে মনে করা হলেও, ঘটনার ভিডিও দেখে ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা তদন্ত শুরু করেছে পুলিস। তবে এক কবাডি প্লেয়ারের এমন মৃত্যু দেখে শোকস্তব্ধ সকলেই। বিমলরাজের আত্মার শান্তি কামনার পাশাপাশি তাঁর পরিবারে প্রতি সমবেদনা জানিয়েছেন সকলে। শোক প্রকাশ করেছে ক্রীড়া মহল। 

Follow Us:
Download App:
  • android
  • ios