Asianet News BanglaAsianet News Bangla

'অভিনেত্রীকে বিয়ে করার ফল', বিরাট কোহলির মানসিক স্বাস্থ্য নিয়ে খোঁচা অনুষ্কা শর্মাকে

 'বিরাট কোহলি ভারতের প্রথম ক্রিকেটার, যিনি হতাশার সঙ্গে লড়াই করছেন। এক নায়িকাকে বিয়ে করার ফল। সে নিশ্চয়ই মনে মনে মনে গেঁথে দিয়েছে যে সে বিষন্নতায় ভুগছে। 

This is happens when you marry an actress, KRK's sarcasm on Virat Kohali Anushka Sharma's marriage BSM
Author
First Published Aug 28, 2022, 11:25 PM IST

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি বর্তমানে তার মানসিক স্বাস্থ্য ইস্যুতে আলোচনায় রয়েছেন। সম্প্রতি এ বিষয়ে কথা বলতে গিয়ে একাকীত্ব ও একাকীত্বের কথা স্বীকার করেছেন তিনি। শুধু তাই নয়, বিরাট কোহলির আগেও অনেক খেলোয়াড় রয়েছেন, যারা বিষণ্নতার সঙ্গে লড়াই করার বিষয়টি মেনে নিয়েছেন। এদিকে এর জন্য তার স্ত্রী ও অভিনেত্রী আনুষ্কা শর্মাকে দায়ী করেছেন বলিউড অভিনেতা। সম্প্রতি অভিনেতা এবং চলচ্চিত্র সমালোচক হিসাবে পরিচিত, কমল আর খান অর্থাৎ কেআরকে কোহলির হতাশার বিষয়ে কথা বলার সময় এই বড় দাবি করেছেন, যা এখন ভাইরাল হয়েছে।


কেআরকে কোহলির হতাশা নিয়ে একটি টুইট করেছিলেন, যেখানে তিনি তার স্ত্রী এবং অভিনেত্রী আনুশকাকে নিয়ে অদ্ভুত দাবি করেছিলেন। যদিও পরে তিনি এই টুইট নিয়ে এতটাই ট্রোলড হন যে সোশ্যাল মিডিয়া থেকে তাঁর টুইট সরিয়ে ফেলতে হয়।
 
কেআরকে টুইট করে লিখেছেন যে 'বিরাট কোহলি ভারতের প্রথম ক্রিকেটার, যিনি হতাশার সঙ্গে লড়াই করছেন। এক নায়িকাকে বিয়ে করার ফল। সে নিশ্চয়ই মনে মনে মনে গেঁথে দিয়েছে যে সে বিষন্নতায় ভুগছে। কেআরকে বিরাট কোহলির একটি পোস্ট শেয়ার করার সময় এটি লিখেছেন, যা দ্রুত মানুষের মধ্যে ভাইরাল হয়ে গেছে।


নিজের মানসিক স্বাস্থ্য নিয়ে কথা বলার সময়, বিরাট কোহলি তার পোস্টে লিখেছেন যে 'আমি মানতে কোন লজ্জা নেই যে আমি মানসিকভাবে বিপর্যস্ত এবং এটি খুব সাধারণ, তবে আমরা এই বিষয়ে কথা বলব। আমরা আলোচনা করি না, কারণ আমরা দ্বিধা করি, কারণ আমরা মানসিকভাবে দুর্বল এটা দেখাতে চাই না। আমাকে বিশ্বাস করুন, শক্তিশালী হওয়ার ভান করা দুর্বল হওয়ার চেয়ে খারাপ'।

বিরাট কোহলি, এই পোস্টের সামনে আসার পর, তার ভক্তরাও তার জন্য প্রার্থনা করছেন যেন এটি থেকে শীঘ্রই বেরিয়ে আসেন এবং তার সাথে থাকার কথাও বলছেন। একই সময়ে, অনেক ব্যবহারকারী KRK-এর এই টুইটের জন্য তাদের নিজস্ব প্রতিক্রিয়াও প্রকাশ করেছিলেন, যাতে তারা প্রচুর সমালোচনাও শুনতে পান, যার পরে KRK তার অ্যাকাউন্ট থেকে এই টুইটটি সরিয়ে ফেলেন।

Follow Us:
Download App:
  • android
  • ios