Asianet News BanglaAsianet News Bangla

শুধু প্লেয়াররাই নয়, ঐতিহাসিক মুহূর্তে আবেগে ভাসলেন ধারাভাষ্যকাররাও, দেখুন ভাইরাল ভিডিও

৪১ বছর পর ভারতীয় পুরুষ হকি দল টোকিও অলিম্পিকের সেমি ফাইনাললে পৌছেছে। কোয়ার্টার ফাইনালে গ্রেট ব্রিটেনকে ৩-১ গোলে হারিয়েছে মেন ইন ব্লুরা। ভারতীয় দলের জয়ে আবেগে ভাসলেন ধারাভাষ্যকাররা।
 

Tokyo 2020, Sony Sports share heart touching video of commentators after India beat Great Britain in Hockey spb
Author
Kolkata, First Published Aug 2, 2021, 1:42 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

অস্ট্রেলিয়ার কাছে গ্রুপ পর্বে  ৭-১ গোলে হারের পর পর টোকিও অলিম্পিকে ভারতের পুরুষ হকি দলের ভবিষ্যৎ নিয়ে উঠেছিল প্রশ্ন। কিন্তু তারপর দুরন্তভাবে ঘুরে দাঁড়ায় ভারতীয় হকি দল। পরে টানা সব ম্যাচে জিতে গ্রুপের দ্বিতীয় দল হিসেবে শেষ আটে জায়গা পাকা করে শ্রীজেশ, মনপ্রীতরা। কোয়ার্টার ফাইনালে গ্রেট ব্রিটেনকে ৩-১ গোলে হারাল ভারতীয় দল। একইসঙ্গে ৪১ বছর পর ফের অলিম্পিকের সেমিফাইনালে প্রবেশ করলে টিম ইন্ডিয়া। ম্য়াচ জয়ের পর আবেগ ও চোখের জল বাঁধ মানেনি ভারতীয় দলের।

Tokyo 2020, Sony Sports share heart touching video of commentators after India beat Great Britain in Hockey spb

তবে শুধু প্লেয়াররাই নয়, ভারতের এই ঐতিহাসিক জয়ের পর আবেগের বাঁধ ভেঙেছে বিশেষজ্ঞদেরও। যে ছবি সবসময় সামনে আসে না, কিন্তু ভারতের ব্রিটিশ বধের পর গলা ভার হয়ে আসা থেকে চোখের জল, প্রশংসার ভাসা খুঁজে না পাওয়া সব কিছুই ধরা পড়ল সোনি স্পোর্টস নেটওয়ার্কের ধারাভাষ্যকারদের মধ্যে। সম্প্রচারকারী সংস্থার পক্ষ থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে দেখা দেখা যাচ্ছে ম্যাচের শেষ বাঁশি বাজতেই প্লেয়ারদের সঙ্গে আবেগপ্রবণ হয়ে পড়েছেন দুই ধারাভাষ্যকর সিদ্ধার্থ পান্ডে ও সুনীল তানেজা। এই ঐতিহাসিক মুহূর্তের বিবরণ দিতে গিয়ে চোখের জল থেকে আবেগের বহিঃপ্রকাশ কোনও কিছুই আটকাতে পারেননি তারা। একে অপরকে জড়িয়ে ধরেন দুজন।

 

আরও পড়ুনঃঅলিম্পিকে ইতিহাস গড়ল ভারতীয় মহিলা হকি দল, অস্ট্রেলিয়াকে হারিয়ে সেমিতে টিম ইন্ডিয়া

আরও পড়ুনঃভারতীয় মহিলা হকি দলের ঐতিহাসিক জয়, শুভেচ্ছার জোয়ারে ভাসছেন রানি রামপালের দল

আরও পড়ুনঃTokyo Olympics 2020 - কাটল ৪১ বছরের খরা, ব্রিটেনকে হারিয়ে পদকের আরও কাছে ভারতীয় পুরুষ হকি দল

সোনি স্পোর্টস নেটওয়ার্কের তরফ থেকে এই ভিডিও শেয়ার করার পর তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়। ক্রিকেট, ফুটবল হোক আর হকি, বিশেষজ্ঞরাও যে আবেগে ভাসেন সেই দৃশ্য খুব বেশি না হলেও একাধিকবার সামনে এসেছে। অস্ট্রেলিয়ার মাটিতে ভাঙা দল নিয়েও যে ঐতিহাসর টেস্ট সিরিজ জিতেছিল ভারতীয় দল, সেই সময়ও একইরকম ছবি দেখা গিয়েছিল কমেন্ট্রি। এবারও সেই একই দৃশ্য ধরা পড়ল। মঞ্চটা শুধু অলিম্পিক আর খেলাটা হকি। কিন্তু আবেগের ভাসা সেই একই।

Tokyo 2020, Sony Sports share heart touching video of commentators after India beat Great Britain in Hockey spb

Follow Us:
Download App:
  • android
  • ios