Asianet News BanglaAsianet News Bangla

'দেশবাসীর মন জয় করে নিয়েছেন', দীপক পুনিয়ার হারের পর পাশে দাঁড়িয়ে বার্তা প্রধানমন্ত্রী মোদীর

দীপক পুনিয়া হেরে যাওয়ার পরে তাঁকে ভরসা যোগালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 
 

Tokyo Olympics 2020 deepak punia has won our hearts pm modi appreciate him bsm
Author
Kolkata, First Published Aug 5, 2021, 6:53 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কুস্তিগীর দীপর পুনিয়ার থেকে ব্রোঞ্জের আশা করেছিল গোটা দেশ।তাতে তিনি সফল হতে পারেননি। কিন্তু তারপরেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাঁর প্রশংসায় পঞ্চমুখ। জানিয়েছেন, কুস্তিগীর দীপক পুনিয়া অলিম্পিক্সের মঞ্চে হেরে গিয়েছেন। কিন্তু দেশবাসীর মন জয় করে নিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে দীপক পুনিয়াকে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী। আগামী দিনে তিনি যাতে সফল সেই কামানও করছেন  নরেন্দ্র মোদী। পুনিয়াকে একটি পাওয়ার হাউসের সঙ্গেও তুলনা করেছেন। 

দীপক পুনিয়া ৮৬ কেডি বিভাগের প্রতিযোগী ছিলেন। এদিন ব্রোঞ্জের জন্য় তিনি সান মারিনোর নাজেম মাইলসের বিরুদ্ধে রিংএর নেমেছিলেন। প্রথম পাঁচ মিনিট ২১ সেকেন্ড পর্যন্ত পুনিয়া ২-১এ নাজেমের থেকে এগিয়ে যান। সেই সময়ই ভারতবাসী তাঁকে ঘিরে আরও একটি পদক জয়ের স্বপ্ন দেখতে শুরু করে। কিন্তু কিছুক্ষণ করেই তা ধাক্কা খায়। কয়েক মুহূর্ত পরেই নাজেম ২ পয়েন্টে তাঁকে টকপে যান। শেষ পর্যন্ত নাজেম ৪-২এর জয়ী হন। 

সেপ্টেম্বর পর্যন্ত করোনাভাইরাসের তৃতীয় ডোজ দেবেন না, আবেদন WHO-র

বিয়ের সাজে একি করছেন নববধূ, যা দেখে চোখ কপালে উঠল নেটবাসিদাদের

তালিবানি আইন জোরাল হচ্ছে, জীবন দিয়ে প্রমাণ করল ২১এর আফগান তরুণী

টোকিও অলিম্পিক্স ২০২০ থেকে এপর্যন্ত ভারতের সংগ্রহ। পাঁচটি পদক। যার মধ্যে যার মধ্যে দুটি রূপো আর তিনটি ব্রোঞ্জ রয়েছে। চতুর্থ ব্রোঞ্জের জন্য আশা জাগিয়েছিলেন দীপক পুনিয়া। কিন্তু শেষরক্ষা হল না। অন্যদিকে সোনা জয়ের আশা জাগিয়েই দ্বিতীয় হয়েই দেশের স্বপ্নপুরণ করলেন অপর কুস্তিগীর রবি কুমার। 
 

Tokyo Olympics 2020 deepak punia has won our hearts pm modi appreciate him bsm

Follow Us:
Download App:
  • android
  • ios