Asianet News BanglaAsianet News Bangla

মোদী-শ্রীজেশের 'আড্ডার' মজাদার মুহূর্ত, জানালেন ব্রোঞ্জ জয়ী গোলরক্ষক

টোকিও অলিম্পিকে ব্রোঞ্জ মেডেল জয়ের পর পিএম নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাৎ করে ভারতীয় হকি দল। সেখানে পিএম মোদীর সঙ্গে কথা বলার  সময় এক মজাদার মুহূর্তের কথা তুলে ধরলেন ভারতীয় হকি দলের গোলরক্ষক শ্রীজেশ
 

Tokyo Olympics bronze medalist Sreejesh shares funny moments while talking to PM Modi spb
Author
Kolkata, First Published Aug 17, 2021, 5:58 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

৪১ বছরের প্রতীক্ষার পর অলিম্পিকের মঞ্চে হকিতে পদক জিতেছে ভারতীয় দল। টোকিও ২০২০ অলিম্পিক্সে ব্রোঞ্জ পদক জিতে ইতিহাসের পাতায় নাম লিখিয়েছে মনপ্রীত সিং, শ্রীজেশরা। হকিতে ভারতের হারানো গৌরব পুনরুদ্ধার করে দেশে ফেরার পর থেকেই শুভেচ্ছা, ভালোবাসা, সংবর্ধনা ও পুরস্কারের জোয়ারে ভাসছে ভারতীয় হকি দলের সদস্যরা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গেও সাক্ষাৎ করেছে ভারতীয় হকি দল। সেই সাক্ষাতের সময় মজার এক ঘটনার কথা এশিয়ানেট নিউজকে জানালেন শ্রীজেশ।

Tokyo Olympics bronze medalist Sreejesh shares funny moments while talking to PM Modi spb

টোকিওতে ভারতীয় হকি দলের ঐতিহাসিক সাফল্যে বড় ভূমিকা ছিল গোলরক্ষক শ্রীজেশের। গোটা প্রতিযোগিতায় প্রাচীরের ন্যায় গোল রক্ষ তরে গিয়েছেন তিনি। করেছেন একের পর এক অসাধারণ সেভ। ব্রোঞ্জ মেডেল ম্যাচেও শেষ ৬ সেকেন্ডেও একটি অনবদ্য সেভ করে ভারতের পদক জয় নিশ্চিৎ করেছিলেন শ্রীজেশ। সাক্ষাতের সময় শ্রীজেশের প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন মোদী। মজার ছলে তাকে বলেন,দলে অনেক পাঞ্জাবি আছে, তিনি কি কিছু পাঞ্জাবি শিখেছেন? সেখানেও নিজের অ্যাটাকিং গোলকিপিংয়ের মতই মোদীকে শ্রীজেশ জবাব দেন, পাল্টা তিনি ভারতীয় হকি দলের অন্যান্য প্লেয়ারদের মালায়ালম শেখাচ্ছেন। যা শুনে হেসে ওঠেন মোদী।

"

টোকিও অলিম্পিকে সেমি ফাইনালে হার হোক আর ব্রোঞ্জ মেডেল ম্যাচে জয়, সবসম টিম ইন্ডিয়ার পাশে থেকে প্রধানমন্ত্রী। ফোনে কথা বলেছেন দলের সঙ্গে। খারাপ সময়ে পাশে দাঁড়িয়ে অভিভাভবকের ভূমিকা পালন করেছেন। বাড়িয়েছেন মনের জোর। আবার উচ্ছ্বাসের সময়ও সকলের সঙ্গে আনন্দ ভাগ করে নিয়েছেন। লালকেল্লায় বিশেষ সম্মান জানানোর পাশাপাশি বাসভবনের সাক্ষাতেও ভারতীয় হকি দলের ভূয়সী প্রশংসা করেন মোদী।  শ্রীজেশ জানান, অন্যান্য খেলায় পদক জেতা ও হকিতে পদক জেতা ভারতীয়দের কাছে বরাবরই বেশি আবেগের। প্রধানমন্ত্রীর খুব সহজেই সকলের সঙ্গে মিশে যাওয়ার বিষয়েরও প্রসংশা করেছেন শ্রীজেশ। একইসঙ্গে খেল রত্নকে  কিংবদন্তী ধ্যান চাঁদের নামকরণ করায় মোদীকে ধন্যবাদ জানিয়েছেন শ্রীজেশ সহ ভারতীয় হকি দল।

Tokyo Olympics bronze medalist Sreejesh shares funny moments while talking to PM Modi spb

Follow Us:
Download App:
  • android
  • ios