Asianet News BanglaAsianet News Bangla

মাত্র ৮২০০ টাকায় দুর্দান্ত ফিচার, ফ্লিপকার্টে ১৮ সেপ্টেম্বর লঞ্চ হচ্ছে Redmi 9i

  • এই সংস্থার ফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে
  • উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ
  • ১৮ সেপ্টেম্বর লঞ্চ হতে চলেছে Redmi 9i
  • ফোনটি আজ দুপুর ১২টায় লঞ্চ করা হবে
18 September on flipkart Xiaomi Redmi 9i set to launch in India BDD
Author
Kolkata, First Published Sep 15, 2020, 2:21 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শাওমির সাব ব্র্যান্ড Redmi আজ Redmi 9 সিরিজের Redmi 9i এর ভারতের বাজারে বাজারে আজ লঞ্চ হচ্ছে। সূত্রের খবর অনুসারে, এই ফোনটির প্রাথমিক মূল্য প্রায় ৮ হাজার টাকারও কম হতে পারে। ফোনে ওয়াটারড্রপ স্টাইলের নচ ডিসপ্লে দেওয়া হবে। আসন্ন নতুন ফোনটি দেখতে অনেকাংশে Redmi 9, Redmi 9A, Redmi 9 Prime- এর মতো। এই স্মার্টফোনের কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইট mi.com ছাড়াও ই-কমার্সও Flipkart-এ পাওয়া যাবে এবং এর জন্য Flipkart একটি মাইক্রো সাইটও প্রকাশ করেছে।

বিস্তারিত জানতে ক্লিক করুন- https://www.mi.com/in/redmi-9i/

দামের কথা বললে Redmi 9i এর প্রাথমিক দাম ৮,২০০ টাকা হতে পারে। যদি এটি হয়ে থাকে তবে আসন্ন নতুন ফোনটি কোম্পানির Redmi 9A এর ​​চেয়ে ব্যয়বহুল এবং Redmi 9 এবং Redmi 9 Prime-এর চেয়ে সস্তা হবে। তবে দাম সম্পর্কে এখনও সংস্থাটির পক্ষ থেকে কোনও তথ্য প্রকাশ করা হয়নি। এর জন্য ব্যবহারকারীদের লঞ্চের জন্য অপেক্ষা করতে হবে।

18 September on flipkart Xiaomi Redmi 9i set to launch in India BDD

Redmi নাইন আই স্পেসিফিকেশন

ফ্লিপকার্ট থেকে কিনতে ক্লিক করুন- https://www.flipkart.com/redmi-9i-midnight-black-64-gb/p/itm15c585b87d780?pid=MOBFV8RYKWQ3HACE&otracker=sp_browse_announcement_search.flipkart.com

এই ফোনে থাকছে ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি ইন্টারন্যাল স্টোরেজ। এই ফোনটি থাকছে Mediatech Helio-এর চিপসেট। সঙ্গে রয়েছে হাইপার ইঞ্জিন গেম টেকনোলজি। ৬.৫৩-ইঞ্চ এর ডিসপ্লে সহ ১৬এম IPS LCD ক্যাপাসিটির টাচস্ক্রীন। এর রেজোলিউশন হল ৭২০x১৬০০। এই স্মার্টফোনটি IMUI ১২ সহ Andriod 10- এ চলবে। এই স্মার্টফোনটি কার্বোন গ্রে, স্কাই ব্লু, ওসন গ্রীন রঙের ভেরিয়েশনে পাওয়া যাবে। এই স্মার্টফোনটিতে ১০ W চার্জিং সমর্থন সহ ৫০০০ MAH ব্যাটারি থাকতে পারে। এটি মাইক্রো-USB সংযোগকারী এবং ৩.৫ মিমি হেডফোন জ্যাক থাকবে। Redmi 9i একটি AI চালিত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ স্পোর্ট করবে। এতে একটি ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স এবং F/2.2 অ্যাপারচার থাকবে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ফ্রন্টটিতে একটি ৫-MP ক্যামেরা থাকবে।

Follow Us:
Download App:
  • android
  • ios