বহুদিন ধরেই জল্পনা শোনা যাচ্ছিল স্মার্ট ওয়াচ আনতে চলেছে ওপো। সম্প্রতি সমস্ত জল্পনা উড়িয়ে লঞ্চ এল ওপো-র স্মার্ট ওয়াচ। শুক্রবার লঞ্চ হয়েছে অ্যাপেল ওয়াচ থেকে অনুপ্রাণিত এই স্মার্টওয়াচটি। ওপো সংস্থার ভাইস প্রেসিডেন্ট ব্রিয়ান শেন এক অনুষ্ঠানে এর আগে ওপো-র স্মার্ট ওয়াচের ছবি প্রকাশ করেছিলেন। এই ছবি প্রকাশের সঙ্গে সঙ্গেই গ্রাহকদের আগ্রহ বেড়েছে এই ওপো-র স্মার্ট ওয়াচের বিষয়ে বিশদে জানতে। জেনে নেওয়া যাক ওপো-র স্মার্ট ওয়াচে কী কী নতুন ফিচার রয়েছে।

আরও পড়ুন- গেমারদের জন্য সুখবর, উন্নতমানের গেমিং বেড তৈরি করল জাপানের এই সংস্থা

আরও পড়ুন- বিক্রি শুরু হল রিয়েলমি এক্সফিফটি প্রো ফাইবজি-এর, রইল বিস্তারিত

 অ্যাপেলের ওয়াচের ডিজাইনের সঙ্গ এই ফোনের প্রচুর মিল রয়েছে। এই স্মার্টওয়াচের ডান দিকে থাকছে ফিজিক্যাল বাটন। অ্যাপেলের মত এই স্মার্টওয়াচে কার্ভড ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। জানা গিয়েছে ওপো স্মার্টওয়াচ পাওয়া যাবে লাইট পিঙ্ক ও ব্ল্যাক ভেরিয়েশনে। এছাড়া এই ঘড়িতে মেটাল ফ্রেমের সঙ্গে রয়েছে ক্রিম কালারের সিলিকন স্ট্র্যাপ। সেই সঙ্গে ওয়াচফেসে ডিজিটাল ঘড়ির নীচে রয়েছে একটি হালকা সবুজ ও নীলাভ রং-এর ফুলের ডিজাইন।

আরও পড়ুন- টিকটক প্রেমীদের জন্য সুখবর, ভারতে এল রেসো মিউজিক স্ট্রিমিং অ্যাপ

সংস্থার তরফ থেকে প্রকাশিত এক রিপোর্টে জানা গিয়েছে, ওপো স্মার্টওয়াচে থাকছে ওয়াটার রেসিস্ট্যান্ট ও ই-সিম সাপোর্ট। সেই সঙ্গে এই স্মার্টওয়াচে থাকছে অ্যামোলেড ডিসপ্লে ও ফাস্ট চার্জিং এর সুবিধা। সংস্থার ভাইস প্রেসিডেন্ট ব্রিয়ান শেন লঞ্চের সময় জানিয়েছেন, ২০২০ সালের সবথেকে সুন্দর স্মার্টওয়াচের খেতাব ছিনিয়ে নিতে পারবে এই স্মার্টওয়াচ। সংস্থার তরফ থেকে এই স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ভারতীয় মূল্যে প্রায় ১৫ হাজার টাকা।