মাত্র ৯৯ টাকাতেই মিলবে সিনেমার টিকিট, কীভাবে বুক করবেন অনলাইনে জেনে নিন

| Jan 20 2023, 05:56 PM IST

Theatre hall

সংক্ষিপ্ত

২০ জানুয়ারি ২০২৩ ভারত জুড়ে পালিত হচ্ছে সিনেমা লাভার্স ডে। যারা সিনেমা দেখতে ভালবাসেন তাদের জন্য আজ বিশেষ অফার দিচ্ছে অনেক থিয়েটার। যেখানে মাত্র ৯৯ টাকা থেকে শুরু করে ডিসকাউন্ট মূল্যে সিনেমা দেখতে পারবেন সিনেমাপ্রেমীরা।

সিনেমাপ্রেমীদের জন্য বিশেষ দিন। ২০ জানুয়ারি ২০২৩ ভারত জুড়ে পালিত হচ্ছে সিনেমা লাভার্স ডে। যারা সিনেমা দেখতে ভালবাসেন তাদের জন্য আজ বিশেষ অফার দিচ্ছে অনেক থিয়েটার। যেখানে মাত্র ৯৯ টাকা থেকে শুরু করে ডিসকাউন্ট মূল্যে সিনেমা দেখতে পারবেন সিনেমাপ্রেমীরা। শুধু তাই নয়, সদ্য মুক্তি পাওয়া ছবি দৃশ্যম ২, অবতার, ভেড়িয়ার মতো আর নতুন নতুন ছবি মাত্র ৯৯ টাকা টিকিটের বিনিময়ে দেখে নিতে পারবেন। সিনেমা লাভার্স ডে- হিসেবেই এই অফারটি দেওয়া হচ্ছে সিনেমা প্রেমীদের জন্য।

২০ জানুয়ারি ২০২৩ সিনেমা লাভার্স ডে উপলক্ষে সাধারণ সিনেমার টিকিটের দাম ৯৯ টাকা। এবং আইম্যাক্সের টিকিটের দাম মাত্র ১৯৯ টাকা ও ২৯৯ টাকা রাখা হয়েছে। আইম্যাক্সের মতো মাল্টিপ্লেক্সে শুধুমাত্র আজকের দিনের জন্য এত সস্তায় সিনেমার টিকিটের দাম রাখা হয়েছে। সিনেমা লাভার্স ডে উপলক্ষে মাত্র একদিনের জন্যই এই অফারটি রাখা হয়েছে। তবে শুধু আইম্যাক্সই নয় বরং সিনেমা লাভার্স ডে উপলক্ষ্যে পিভিআর মাত্র ৯৯ টাকায় যেকোন শো টাইমের সিনেমার টিকিটও দিচ্ছে। তাই আর দেরি না করে এখনই বুক করে নিন আপনার প্রিয় সিনেমার টিকিট আর সারাদিনের ক্লান্তি মেটাতে পছন্দের ছবিটাও দেখে নিতে পারেন মাত্র ৯৯ টাকায়।

Subscribe to get breaking news alerts

সিনেমা লাভার্স ডে উপলক্ষে সারা ভারত জুড়েই সিনেমাপ্রেমীদের জন্য টিকিটের দাম ধার্য করা হয়েছে তাও এত সস্তায়। পিভিআর থেকে আইনক্স সমস্ত মাল্টিপ্লেক্সেই যে কোনও সিনেমার যে কোন শো-এর টিকিটের দাম মাত্র ৯৯ টাকা রাখা হয়েছে। ভারতে অনলাইনে মাত্র ৯৯ টাকায় যেকোন সিনেমার টিকিট কীভাবে বুক করবেন তা জেনে নিন ।

প্রথমে আপনার ফোনে পেটিএম, বুক মাই শো কিংবা অ্যামাজন অ্যাপে ক্লিক করুন। চাইলে বিকল্পভাবে, আপনি আপনার ফোনে পিভিআর বা আইনক্স অ্যাপও খুলতে পারেন। তারপর আপনি কোন সিনেমাটি দেখতে চান সেটাকে সিলেক্ট করুন। এবং তালিকা থেকে শো -এৎ সময় নির্বাচন করুন। সেখানেই আপনি দেখতে পাবেন সব শো-এর দাম ৯৯ টাকা থেকে শুরু। তবে পিভিআর বা আইম্যাক্স এর শো-গুলিও ১৯৯ টাকা থেকে শুরু করে ডিসকাউন্টে রয়েছে। এবার নিজের পছন্দমতো আসন সিলেক্ট করুন এবং টিকিট বুক করে নিন । আর সঠিক সময়ে পৌঁছে গিয়ে মাত্র ৯৯ টাকার বিনিময়ে দেখে আসুন নিজের পছন্দের সিনেমাটি। তবে এটা মাথায় রাখবেন, সিনেমা প্রেমীদের অফারটি শুধুমাত্র আজকের দিনের জন্য বৈধ।