মাত্র ১৫ মিনিটে হবে ফুল চার্জ, দুর্দান্ত ক্যামেরা এবং স্টাইলিশ ডিজাইন-সহ OnePlus নিয়ে আসছে লেটেস্ট স্মার্টফোন

| Nov 28 2022, 04:17 PM IST

oneplus

সংক্ষিপ্ত

জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মার মতে, CPH2451 নম্বর সহ একটি OnePlus মডেল Bluetooth SIG সার্টিফিকেশন পেয়েছে। টিপস্টার অনুসারে, এটি একটি OnePlus 11 বা Nord সিরিজের ফোন হতে পারে। খুব শীঘ্রই এই ডিভাইস সম্পর্কে তথ্য প্রকাশ করা হবে।

OnePlus-এর খুব জনপ্রিয় OnePlus 11 সিরিজ লঞ্চ হতে চলেছে। বলা হচ্ছে যে OnePlus 11 সিরিজে OnePlus 11 এবং OnePlus 11 Pro অন্তর্ভুক্ত রয়েছে এবং আশা করা হচ্ছে যে এটি বছরের শেষে লঞ্চ করা হবে। তবে কোম্পানিটি এখনও লঞ্চের তারিখ প্রকাশ করেনি। আমরা আপনাকে বলি, একটি OnePlus স্মার্টফোন Bluetooth SIG ওয়েবসাইটে দেখা গেছে। এটি OnePlus 11 বা Nord ডিভাইস হতে পারে।

জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মার মতে, CPH2451 নম্বর সহ একটি OnePlus মডেল Bluetooth SIG সার্টিফিকেশন পেয়েছে। তালিকা থেকে জানা গেছে যে ফোনটি OxygenOS 13-এ চলবে। ফোনটির নাম এখনও অজানা, তবে টিপস্টার অনুসারে, এটি একটি OnePlus 11 বা Nord সিরিজের ফোন হতে পারে। খুব শীঘ্রই এই ডিভাইস সম্পর্কে তথ্য প্রকাশ করা হবে।

Subscribe to get breaking news alerts

OnePlus 11 প্রত্যাশিত বৈশিষ্ট্য

OnePlus 11-এ একটি ৬.৭-ইঞ্চি AMOLED ডিসপ্লে থাকবে যার রিফ্রেশ রেট ১২০ Hz এবং একটি আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। ফোনটি Snapdragon ৮ Gen 2 দ্বারা চালিত হতে পারে। OnePlus 11 এর বেস মডেল ৮ জিবি ব়্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ হবে। আশা করা হচ্ছে যে হাই-ভেরিয়েন্টে ১৬ জিবি ব়্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ থাকতে পারে।

OnePlus 11 ক্যামেরা

OnePlus 11-এ ট্রিপল ক্যামেরা সেটআপ পাওয়া যাবে। প্রথম ৫০ এমপি প্রাইমারি ক্যামেরা, 48এমপি আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং ৩২ এমপি টেলিফটো ক্যামেরা পাওয়া যাবে। একই সময়ে, সামনে একটি ১৬ এমপি সেলফি ক্যামেরা পাওয়া যাবে।

OnePlus 11 ব্যাটারি

OnePlus 11 এর ব্যাটারি শক্তিশালী চার্জিং সাপোর্ট সহ আসবে। ফোনটি কয়েক মিনিটের মধ্যে সম্পূর্ণ চার্জ করা যাবে। ফোনটিতে ১০০ W চার্জিং সাপোর্ট সহ ৫০০০ mAh ব্যাটারি থাকবে বলে আশা করা হচ্ছে।